রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় ট্রাকের চাপায় পাথর শ্রমিকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২২ ২২:২৩ |আপডেট : ২৭ জানুয়ারি ২০২২ ১৩:৫৬
পঞ্চগড় জেলা
পঞ্চগড় জেলা

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক চাপায় ফজলুল হক (৩৬) নামে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে হাকিম (৭৫) ও মকবুল (৭০) নামের দুই মোটরসাইকেল আরোহী।

বুধবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় তেঁতুলিয়া উপজেলার সদরের রনচন্ডি বাজার এলাকার বাংলাবান্ধা-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুর হক তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজারের খল্টাপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে। তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ফজলুল হক পাথরের কাজ শেষে ব্যাটারিচালিত ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। এসময় রনচন্ডি বাজার এলাকার পেছনে বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়াগামী নিধী পরিবহনের মা-বাবার দোয়া নামের একটি ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকে থাকা ফজলুল হক ভয়ে ইজিবাইক থেকে নেমে রাস্তার পাশে দাঁড়াতে গেলে ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে ফজলুল।

পরে আহতদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুরে রেফার করেন এবং ফজলুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও ঘটনার পর পরেই ট্রাকের চালক পালিয়ে গেছে। 



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর