শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করলো শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা

নিজস্ব প্রতিবেদক
২৯ জানুয়ারি ২০২২ ০৮:৫৯ |আপডেট : ২৯ জানুয়ারি ২০২২ ০৯:০০
কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা জেলা প্রশাসক জনাব মো. শহীদুল ইসলাম
কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা জেলা প্রশাসক জনাব মো. শহীদুল ইসলাম

জেলা প্রশাসনের সহায়তায় অসহায় ও দরিদ্র শীতার্তের মধ্যে কম্বল বিতরণ করলো শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ৯০/১, নিউ সার্কুলার রোড, সিদ্ধেশ্বরীতে শুক্রবার সকালে প্রায় ৩ শতাধিক শীতার্তদের মধ্যে এই কম্বল বিতরণ করা হয়।

ঢাকা জেলা প্রশাসন কর্তৃক বরাদ্দকৃত কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ঢাকা জেলা প্রশাসক জনাব মো. শহীদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. ইলিয়াস মেহেদী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও ডিস্ট্রিক রিলিফ অফিসার।

উক্ত বিতরণ কার্যক্রমে সভাপতিত্ব করেন মমতাজ বেগম, চেয়ারম্যান শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা, অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জনাব আবুল হাসেম- সাধারণ সম্পাদক, সৈয়দ আইনুল হক-সম্মানিত উপদেষ্টা,মো. রুবেল শিকদার- কোষাধ্যক্ষ, ফজলুল হক-সাংগঠনিক সম্পাদক, রাকিব হাসান- প্রচার সম্পাদক, সানোয়ার হোসেন-সাস্থ‍্য ও পরিবার কল্যাণ সম্পাদক, শীলা পারভীন-সাংস্কৃতিক সম্পাদকসহ আরও অনেকে।

শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থা কর্তৃক আয়োজিত উক্ত বিতরণ কার্যক্রমে সংগঠনের চেয়ারম্যান এবং জেনারেল সেক্রেটারি বরাবরের মতোই শীতার্তদের মধ্যে শীতবস্ত্রসহ অন্যান্য সামজিক কার্যক্রম চালিয়ে যাওয়ার আশ্বাস দেন। বিশেষ করে চেয়ারম্যান আশাবাদ ব্যক্ত করেন যেন ঢাকা জেলা প্রশাসক এভাবেই আমাদের সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

পরিশেষে, সুন্দরভাবে বণ্টন করার মধ্যে দিয়ে কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয় এবং মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এই শীতবস্ত্র পেয়ে সকলেই ধন্যবাদ জ্ঞাপন করেন।



মন্তব্য করুন