বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ভুলে ‘নগ্ন’ ছবি পোস্ট করলেন মেসির এই সতীর্থ

স্পোর্টস ডেস্ক
৫ ফেব্রুয়ারি ২০২২ ১০:৫২ |আপডেট : ৬ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৩৬
গোলরক্ষক হুয়ান মূসা। ছবি : সংগৃহীত
গোলরক্ষক হুয়ান মূসা। ছবি : সংগৃহীত

আর্জেন্টিনার গোলবারটা নিয়ে কথার যেন শেষ ছিল না। এবার কিছুটা স্বস্তি ফিরেছে। এমিলিয়ানো মার্টিনেজ যোগ দেওয়ার পর থেকে গোলবারের সমস্যাটা অনেকটা কমেছে। অবশ্য এর পেছনে রয়েছে আরেক দারুণ গোলরক্ষক হুয়ান মূসা।

২০১৯ সালে অভিষেক হওয়া এই আর্জেন্টাইন তারকা দেশের হয়ে দুটি ম্যাচও খেলেছেন। আর্জেন্টিনার সর্বশেষ বিশ্বকাপ বাছাইয়ের দুই ম্যাচেও তিনি ছিলেন স্কোয়াডে। যদিও মার্টিনেজের কারণে মাঠে নামা হয়নি তার। এরপর আতালান্তার হয়ে খেলতে ইতালিতে ফেরেন মূসো।

এসে দেখেন তার প্রেমিকা আন্না আরিয়াদো চমকে দিতে পুরো ঘর সাজিয়ে রেখেছেন। লাভ চিহ্ন দেওয়া বেলুনে ভর্তি করে রেখেছেন ঘর, এক জায়গায় লেখা ‘আমি তোমাকে ভালোবাসি’। এমন চমক সবাইকে জানাতে দেরি করেননি মূসো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন তিনি। ‍বিপত্তিটা বেধেছে এখানেই। ছবিতে একটা আয়নাও ছিল। ছবিতে তিনি না থাকলেও আয়নায় দেখা গেছে ‘নগ্ন’ মূসোকে।

নিজের ভুল পরে অবশ্য বুঝতে পারেন মেসির এই সতীর্থ। ছবিটি ডিলেট করে দেন। নতুন ছবি আপলোড করে লেখেন ‘এটা সঠিক ছবি’। যদিও ততক্ষণে মূসোর কাণ্ড ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মূসোর পরের ছবিতে হাজির হয়েছেন প্রেমিকাও। তার স্টোরিটি নিজের স্টোরিতে শেয়ার করে তিনি লিখেছেন, ‘সৌভাগ্যবান, আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি’। 



মন্তব্য করুন