শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ঘুরতে এসে ছিনতাইকারীর ছুড়িকাঘাতে জখম কিশোর

নিজস্ব প্রতিবেদক, সাভার
৭ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৪৮ |আপডেট : ৭ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২৬
ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আহত আকাশ হোসেনকে হাসপাতালে নেওয়া হয়। ছবি : ঢাকা ওয়েভ
ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আহত আকাশ হোসেনকে হাসপাতালে নেওয়া হয়। ছবি : ঢাকা ওয়েভ

সাভারে পূজায় ঘুরতে এসে ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আকাশ হোসেন (১৬) নামের এক কিশোর গুরুতর আহত হয়েছে। তার সারা শরীরে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) রাতে পৌরসভার দক্ষিণপাড়া এলাকায় সাভার বালিকা উচ্চ বিদ্যালয়ের পিছনে এ ঘটনা ঘটে। আহত আকাশকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আকাশ সাভারের আড়াপাড়া এলাকার মোহাম্মদ বাবুর ছেলে।

আহতের বন্ধু সাদিকুল ইসলাম বলেন, আমরা পাঁচ বন্ধু পূজা দেখে যাচ্ছিলাম। এ সময় সাভার গার্লস স্কুলের পিছনের রাস্তায় ছিনতাইকারীরা আমাদের মোবাইলসহ কাছে থাকা সবকিছু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। 

এসময় আকাশ দিতে না চাইলে আকাশের মাথায়, পিঠে, পেটে ও পায়ে ধারালো চাকু দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মোবাইল ফোন নিয়ে যায়। আমাদেরও মারধর করে। পরে আকাশকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে বক্তব্য নিতে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলামকে মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর