বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

মানিকগঞ্জে ৮ ডাকাত সদস্য গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি
৭ ফেব্রুয়ারি ২০২২ ০৯:৩১ |আপডেট : ৭ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১১
গ্রেপ্তার আট ডাকাত। ছবি : ঢাকা ওয়েভ
গ্রেপ্তার আট ডাকাত। ছবি : ঢাকা ওয়েভ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ইরতা গ্রামে দুই বাড়িতে ডাকাতির ঘটনায় আট ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। এর আগে ভুক্তভোগী নুর হোসেন সিংগাইর থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তার ডাকাতরা হলেন- ঢাকার ধামরাই উপজেলার বালিথা গ্রামের মিন্টু মিয়া (৬০), মধুডাঙ্গা গ্রামের রিপন মিয়া (২৯), কুনি কুশরা গ্রামের বিশু মিয়া (৩৫), চরপাড়া গ্রামের আশরাফুল মোল্লা (২০), গাংগুটিয়া গ্রামের কাদের স্বপন (৩৫), গাজীপুরের গোসাত্রা উত্তর কাঞ্চনপুর গ্রামের তাইজুদ্দিন (৬০), আটাবর গ্রামের মনির হোসেন (৩৭) ও গাইবান্ধার ধুসরিয়া গোপালপুর গ্রামের মো. বাদল হোসেন (২৮)।

পুলিশ সুপার জানান, গত ২৭ জানুয়ারি রাতে ডাকাতরা নুর উদ্দিনসহ পরিবারের তিন সদস্যকে হাত-মুখ বেঁধে অস্ত্রের ভয় দেখিয়ে প্রায় ছয় ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। পরে ডাকাতরা নুর উদ্দিনের প্রতিবেশী প্রবাসী শাকিল খানের স্ত্রী মর্জিনা বেগমের বাড়িতে প্রবেশ করে। মর্জিনা বেগমকে মারধর করে সাড়ে পাঁচ ভরি স্বর্ণ, ২০ ভরি রুপার অলঙ্কার লুট করে নিয়ে যায়।

তিনি জানান, ঘটনার ১২ দিন পর পুলিশ ঢাকার ধামরাই, আশুলিয়া, সাভার ও গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। আসামিদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর