রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

যে টেবিলে বসে খাবার খেলেই ভাঙছে ‘সম্পর্ক’

অনলাইন ডেস্ক
৮ মে ২০২২ ২৩:১৪ |আপডেট : ৯ মে ২০২২ ১০:৪৭
এই টেবিলে বসে আড্ডা দিয়ে গিয়েই হয়েছে অর্ধশত ব্রেকাপ
এই টেবিলে বসে আড্ডা দিয়ে গিয়েই হয়েছে অর্ধশত ব্রেকাপ

ধরুন আপনি আড্ডা দিতে গেলেন কোন রেস্তোরাঁয়। বসলেন এমন একটি টেবিলে, যেই টেবিলে বসলেই থাকে যদি সম্পর্ক ভেঙে যাওয়ার ভয়। এমনটা যদি ঘটে বেশ কয়েকজনের বেলায়, তাহলে কি সেই টেবিলে কেউ বসতে চাইবেন? নাকি এমন টেবিল রেস্তোরাঁ কর্তৃপক্ষ রাখবেন?

রাজশাহী শহরের একটি ফাস্টফুড শপ এদিক থেকে সম্পূর্ণ ব্যতিক্রম এই কারণে যে, সেখানে একটি টেবিলের নাম রাখা হয়েছে ব্রেকআপ টেবিল। এই টেবিলে যেসব জুটি বসেছেন তাদের বেশির ভাগেরই নাকি প্রেম ভেঙে গেছে। আর এই গোপন কথাটা রেস্তোরাঁর মালিক ঘটা করে প্রচারও করছেন।

টেবিলের পাশে রীতিমতো ব্যানার টাঙিয়ে দেয়া হয়েছে টেবিলের নাম। সেই সঙ্গে এখানে বসে কতজনের ব্রেকআপ হলো সেটাও উল্লেখ করা আছে। এই টেবিলের জন্য একটি আলাদা খাতা রাখা হয়েছে সম্পর্ক ভেঙে যাওয়ার পর মন্তব্য লেখার জন্য।

রেস্তোরাঁ কর্তৃপক্ষের হিসাবে এখানে বসে আড্ডা দেয়া অন্তত ১০০ জুটির প্রেমের সমাধি ঘটেছে। এমনকি রেস্টুরেন্ট মালিকের নিজের সংসারও নাকি নড়বড়ে হতে বসেছিল এই টেবিলে বসার পর।

রাজশাহী নগরের সাহেববাজার এলাকায় অবস্থিত টেস্টি টাইমস ফাস্টফুড রেস্তোরাঁ। তিন তলার এই রেস্তোরাঁর সাত নম্বর টেবিলটাকে চিহ্নিত করা হয়েছে বিপজ্জনক টেবিল হিসেবে।

রেস্টুরেন্টটি রাস্তার পাশে। কাচের সঙ্গে লাগনো এই টেবিলটি। এটি সেই রেস্তোরাঁর মাঝামাঝি অবস্থানে। টেবিলের পাশের ওয়ালে কাচে কাগজে প্রিন্ট করা দ্য ব্রেকআপ টেবিল। ডেনজার।

পাশে রাখা একটি খাতা। সেখানেই লিখতে বলা হয়েছে নিজেদের অনুভূতি। এ ছাড়া বড় বড় অক্ষরে লেখা আছে এখানে ৮০ প্লাস জনের ব্রেকআপ হয়েছে।



মন্তব্য করুন