শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রেস্টুরেন্টের পরোটায় মিলল সাপের খোলস!

অনলাইন ডেস্ক
১০ মে ২০২২ ০৩:০৫ |আপডেট : ১০ মে ২০২২ ১২:০৭
পারোটার গায়ে সাপের খোলস
পারোটার গায়ে সাপের খোলস

রেস্টুরেন্ট থেকে পরোটা অর্ডার করেছিলেন মা-মেয়ে। ছিলেন খাবারের অপেক্ষায়। কিন্তু রেন্টুরেন্ট থেকে খাবার আসার পর প্যাকেট খুলে পরোটার সঙ্গে সাপের খোলস পেযে তাদের চোখ কপালে ওঠে।

ভারতের কেরালার তিরুবন্তপুরমে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সেখানকার বাসিন্দা প্রিয়া স্থানীয় একটি রেস্টুরেন্ট থেকে দুইটি পরোটা অর্ডার করেন। বাড়িতে খাবার আসার পর প্রথমে তার মেয়েকে খেতে দেন প্রিয়া। খাওয়া শেষ হলে খেতে বসেন প্রিয়া। পরোটাটি যে কাগজ দিয়ে মোড়ানো ছিল, তা খুলতেই দেখা যায়, সেই কাগজের মধ্যে আধা আঙুল লম্বা সাপের খোলস। সাপের খোলসের কিছু অংশ পরোটায়ও লেগে রয়েছে।

এর পরই প্রিয়া পুলিশে অভিযোগ করেন। পুলিশ বিষয়টি খাদ্য সুরক্ষা দপ্তরকে জানায়। খাদ্য সুরক্ষা দপ্তরের কর্মকর্তারা পৌরসভার কর্মীদের সঙ্গে ওই রেস্টুরেন্টে যান। সেখানে গিয়ে অপরিচ্ছন্ন পরিবেশ দেখে লাইসেন্স বাতিল করা হয়। একইসঙ্গে মালিককে কারণ দর্শানোর নোটিশও দেওয়া হয়।

এ ব্যাপারে স্থানীয় খাদ্য সুরক্ষা দপ্তরের কর্মকর্তা আরশিথা বসির প্রাথমিক তদন্তের পর নিশ্চিত করেছেন, পরোটা মুড়ে রাখার কাগজেই ছিল সাপের খোলস। খাবারও সেই খোলসের সংস্পর্শে এসেছে।

তিনি বলেন, রেস্টুরেন্টের রান্নাঘরে পর্যাপ্ত আলো নেই। বাইরে আবর্জনা স্তূপ করে রাখা রয়েছে। অপরিচ্ছন্ন জায়গায় রান্না করা হয়।



মন্তব্য করুন