রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

নতুন অধ্যায় শুরু, সুখবর দিলেন সোনাক্ষী

অনলাইন ডেস্ক
১২ মে ২০২২ ১৫:০১ |আপডেট : ১৩ মে ২০২২ ১০:৪৫
বলিউড তারকা সোনাক্ষী সিনহা
বলিউড তারকা সোনাক্ষী সিনহা

মনের মানুষের কাছে নাকি নিজেকে সঁপে দিয়েছেন। খুব শীঘ্রই জীবনে নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন। সোনাক্ষী সিনহাকে নিয়ে এমনই গুঞ্জনে মুখর বি টাউন। সম্পর্ক নিয়ে এখনও মুখে কুলুপ শত্রুঘ্ন কন্যার। তবে পেশাগত ক্ষেত্রে নতুন পদক্ষেপের কথা অনুরাগীদের জানালেন বলিউড অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন সোনাক্ষী। ওই ছবিগুলিতে তাঁর হাতের আঙুল স্পষ্টভাবে দেখানো হয়। অনামিকাতে থাকা আংটি নিয়ে কানাঘুষো শুরু হয়। অনেকেই ভাবতে শুরু করেন, এনগেজমেন্টই বোধহয় সেরে ফেললেন শত্রুঘ্ন কন্যা। সেদিন অবশ্য কিছুই স্পষ্ট করেননি তিনি। বরং লিখেছিলেন, একটি স্বপ্ন সত্যি হতে চলেছে। খুব শীঘ্রই সুখবর দেবেন বলেও আশ্বাস দিয়েছিলেন।

এবার সোনাক্ষী জানালেন, ব্যক্তিগত জীবনে কোনও নতুন অধ্যায় নয়। এবার নেলপলিশের ব্যবসা শুরু করছেন তিনি। ব্র্যান্ডের নাম SOEZ। নখের প্রসাধনী সামগ্রীর মডেলও সোনাক্ষী নিজেই। ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে সোনাক্ষী লেখেন, “আপনাদের অনেক ধন্দে রেখেছি। অনেক ইঙ্গিত দিয়েছিলাম। কোনওটাই মিথ্যে ছিল না। আমার জন্য এটা বড়দিন। কারণ, আমি নতুন ব্র্যান্ড SOEZ শুরু করছি। সুন্দর নখ পেতে সব মেয়ের একটাই ঠিকানা।

বহুদিন ধরে এই ব্যবসা শুরু করার পরিকল্পনা ছিল সোনাক্ষীর। অবশেষে স্বপ্ন সত্যি হওয়ায় খুশি সোনাক্ষী। বিয়ের খবর পাওয়া যায়নি ঠিকই, তবে অভিনেত্রীর নয়া উদ্যোগের জন্য শুভকামনায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।



মন্তব্য করুন