রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

বান্দরবানে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
১৪ মে ২০২২ ১৪:০০ |আপডেট : ১৪ মে ২০২২ ১৭:৩১
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বান্দরবানের আলীকদমে পুকুরে ডুবে মারুফা জান্নাত (৭) ও মাহফুজা জান্নাত (৪) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) সকালে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

দুই বোন আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সিরাজ কারবারি পাড়ার বাসিন্দা মোহাম্মদ উল্লাহর মেয়ে।


বাবা মোহাম্মদ উল্লাহ ও স্থানীয়রা জানান, দুই মেয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে রাত ১১টায় ছোট মেয়ে মাহফুজার মরদেহ ভেসে ওঠে। শনিবার ভোর ৫টার দিকে বড় মেয়ে মারুফাকে ভাসমান অবস্থায় পাই।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বলেন, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বড় বোন মাহমুদা জান্নাত (১১) পাশের রিংওয়েল থেকে পানি সংগ্রহ করতে যায়। বাড়িতে তাদের বাবা-মা না থাকায় দুই বোন বড় বোনকে খুঁজতে পুকুর পাড়ে যায়। পরবর্তীতে বড় বোন বাড়ি এসে দুই বোনকে খোঁজাখুঁজি করতে থাকে। না পেয়ে রাত ১২টার দিকে পুকুর থেকে একজনের ও ভোরে দ্বিতীয়জনের মরদেহ উদ্ধার করা হয়।


ওসি আরও জানায়, মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যু নিয়ে কারও অভিযোগ না থাকায় মামলা করা হয়নি। পরবর্তীতে কোনো অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন, কৃষক মোহাম্মদ উল্লাহর দুই মেয়ে পাশের পুকুরে ডুবে মারা গেছে। তার কারও বিরুদ্ধে অভিযোগ না থাকায় সকাল ১০টায় জানাজা শেষে দুই শিশুর মরদেহ দাফন করা হয়েছে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর