মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

মা হলেন মারিয়া নূর

বিনোদন ডেস্ক
২৭ মে ২০২২ ০৬:২৭ |আপডেট : ২৮ মে ২০২২ ০৬:০২
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

মা হলেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপক মারিয়া নূর। শুক্রবার (২৭ মে) সুখবরটি প্রকাশ করেছেন তিনি। নিজের ফেসবুক পেজে সন্তানের একটি হাতের ছবি শেয়ার করে সংবাদটি জানান।

মারিয়া নূর বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানেই তার কোল আলো করে এসেছে পুত্র সন্তান। গত ১২ মে তিনি মা হয়েছেন। তবে সঙ্গত কারণে খবরটি ১৫ দিন পর প্রকাশ্যে আনলেন। সঙ্গে জানালেন, ছেলের নাম রেখেছেন সায়হান যারিব।

মা হওয়ার উচ্ছ্বাস প্রকাশ করে মারিয়া নূর বলেছেন, ‘মে মাসের একটি উপযুক্ত দিনে আমাদের ছোট্ট ছেলে সায়হান যারিব এসেছে। ওর জন্য আমরা ধন্য ও কৃতজ্ঞ। সবাই ওর জন্য দোয়া করবেন।’

ছেলের প্রতি ভালোবাসা প্রকাশ করে মারিয়া নূর পোস্টের শেষে লিখেছেন, ‘হ্যাঁ, প্রথম দেখায় ভালোবাসা সত্যি’। এর আগে গত ২ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে মা হওয়ার আগাম সংবাদটি দেন মারিয়া নূর। তখন তিনি বলেছিলেন, ‘জীবনে নতুন একটি অ্যাডভেঞ্চার শুরু হয়েছে। আমি মা হচ্ছি।’

উল্লেখ্য, মারিয়া নূরের স্বামীর নাম সাইফুল আলম জুলফিকার। ২০১১ সালের ১৫ জুন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। প্রায় এক যুগের কিনারে এসে তারা সন্তান গ্রহণ করলেন।



মন্তব্য করুন