বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বসুন্ধরা ফুড, মাল্টি ফুড এর বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
২৮ মে ২০২২ ১১:১২ |আপডেট : ২৮ মে ২০২২ ১১:১২
বসুন্ধরা ফুড, মাল্টি ফুড এর বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২
বসুন্ধরা ফুড, মাল্টি ফুড এর বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২

গাজীপুর এর রাজাবাড়ীতে অবস্থিত সারা রিসোর্ট এ মনোরম পরিবেশ এ গত ২৬-মে থেকে ২৮-মে ৩ দিন ব্যাপী অনুষ্ঠিত হয়ে গেল বসুন্ধরা ফুড, মাল্টি ফুড এর বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স’২২।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের প্রায় তিন শতাধিক কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটিতে বিগত বছরের বিক্রয় মূল্যায়ন এবং মূল্যায়ন শেষে বিক্রয় বিবেচনায় সেরা বিক্রয়কর্মী সহ অন্যান্য পুরস্কার এর বিজয়ীদের নাম ঘোষণা করা হয় এবং পুরষ্কার প্রদান করা হয়। পাশাপাশি বসুন্ধরার আজকের এই অবস্থানে আসার পিছনে অন্যান্য ডিপার্টমেন্ট এর ভূমিকার স্বীকৃতি স্বরূপ তাদের পুরুস্কৃত করা হয়।

সম্মেলনে উপস্থিত বসুন্ধরা গ্রুপ এর সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ একের পর এক সফলতা অর্জন করে চলেছে। দেশের এমন কোনো পরিবার নেই যেখানে বসুন্ধরার পণ্য ব্যবহার হয় না। এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু বিক্রয়কর্মীগণই। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছতে পেরেছি, করোনা মহামারীর মধ্যেও আপনাদের সুদৃঢ় এবং পরিকল্পনামাফিক কার্যক্রম আমাদের অনুপ্রাণিত করেছে আরও সামনে এগিয়ে যাওয়ার।

জনাব রেদয়ানুর রহমান (হেড অফ সেলস, বাল্ক, রিটেল - প্রোডাক্ট লাইন-এ) বলেন, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ গত দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের খাদ্যপণ্যের বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এই ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে কর্মরত আছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, পণ্যের মান ও বিজনেস স্টেকহোল্ডারদের সাথে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর। বিক্রয়কর্মীদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে ইন্শাআল্লাহ।

এই আয়োজনে বসুন্ধরার কর্মকর্তারা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেন। র‍্যাফেল-ড্র এর মাধ্যমে নির্বাচিত ভাগ্যবান প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব বেলাল হোসেন (চিফ ফাইন্যান্স অফিসার, বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড), জনাব এ.এস.এম. মুস্তাফিজুল হক (সিওও, বসুন্ধরা এয়ারওয়েজ), জনাব শাফিকুল ইসলাম (ডিজিএম, সেলস - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব রুমেল সরকার, (এজিএম, সেলস - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব কাজী মনিরুজ্জামান মনির, জনাব রফিকুল কবির (এজিএম, সেলস - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব এ. কে. নাসির আহমেদ ডিএসএম সেলস - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব এ.কে.এম. আব্দুস সালাম (ডিএসএম. সেলস - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব কাজী মাহমুদ মোর্শেদ (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব ফজলুল হক (ম্যানেজার, ডিস্ট্রিবিউশন - বাল্ক), জনাব কে.এম আব্দুল কাদের, ম্যানেজার, ডিস্ট্রিবিউশন - রিটেইল প্রোডাক্ট লাইন এ), জনাব আহমেদুজ্জামান লস্কর (ম্যানেজার, ব্র্যান্ড - বাল্ক) সহ আরও উর্দ্ধতন কর্মকর্তাগণ।



মন্তব্য করুন