মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

রাবিতে শেখ রাসেল স্মৃতি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ছাত্রলীগ

রাবি প্রতিনিধি
২৮ মে ২০২২ ১৭:২৮ |আপডেট : ২৯ মে ২০২২ ০৪:৩৪
রাবিতে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রাবি শাখা ছাত্রলীগ
রাবিতে অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রাবি শাখা ছাত্রলীগ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রাবি শাখা ছাত্রলীগ। শনিবার (২৮ মে) বিশ্ববিদ্যালয়ের এস এম হল মাঠে এই ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনালে সুবর্ণ-৬৭ টিমকে হারিয়ে বিজয়ী হয় ছাত্রলীগ।

পরে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বায়ান্ন নিউজ রাবি প্রতিনিধি ইয়াসির রহমান রুদ্রের সঞ্চালনায় বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। ট্রফি তুলে দেয়ার আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে বাহান্ন নিউজ ও শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য গোলাম সাব্বির সাত্তার বলেন, বায়ান্ন নিউজের সহযোগিতায় সুন্দর টুর্নামেন্টের আয়োজন করেছে আমাদের বিশ্ববিদ্যালয়ের সুবর্ণ-৬৭ ব্যাচ। প্রাকৃতিক দুর্যোগ না হলে হয়ত ফাইনাল ম্যাচটি আরও জাঁকজমক হতে পারত। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জোহা হল প্রাধ্যক্ষ একরামুল ইসলাম, রাবি ছাত্র উপদেষ্টা তারেক নূর, রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, সহ-সভাপতি সুরঞ্জিত প্রসাদ বৃত্ত, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু সহ বিভিন্ন হল ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং টুর্নামেন্ট কমিটির সদস্যবৃন্দ। 

উল্লেখ্য, বায়ান্ন নিউজ এর সৌজন্যে টুর্নামেন্টটির আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের সুবর্ণ-৬৭ ব্যাচের শিক্ষার্থীরা।



মন্তব্য করুন