মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে তিতুমীর কলেজ ছাত্রলীগের মানববন্ধন

হাসান সিকদার, তিতুমীর কলেজ
২৯ মে ২০২২ ১০:৩৯ |আপডেট : ২৯ মে ২০২২ ১৫:০৬
রোববার (২৯ মে) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মহাখালীতে সরকারি তিতুমীর কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে তিতুমীর কলেজ ছাত্রলীগ।
রোববার (২৯ মে) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মহাখালীতে সরকারি তিতুমীর কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে তিতুমীর কলেজ ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদ এবং সরকারি তিতুমীর কলেজের সকল শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রলীগ।

রোববার (২৯ মে) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মহাখালীতে সরকারি তিতুমীর কলেজের প্রধান ফটকের সামনে এই কর্মসূচি পালন করে তিতুমীর কলেজ ছাত্রলীগ।

মানববন্ধনে বাংলাদেশ ছাত্রলীগ সরকারি তিতুমীর কলেজ ইউনিটের সভাপতি রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ অন্যান্য নেতাকর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ছাত্রদলের ক্যাডাররা দেশীয় অস্ত্র নিয়ে অছাত্র-বহিরাগতদের সঙ্গে নিয়ে সেদিন ঢাবিতে প্রবেশের চেষ্টা করে। সেসময় সাধারণ শিক্ষার্থীরা তখন তাদের প্রতিরোধ করেছে। নিরাপদ ক্যাম্পাসে ছাত্রদলের এমন হামলার প্রতিবাদে এবং ক্যাম্পাসের শান্তিপূর্ণ পরিবেশ অক্ষুণ্ন রাখতে সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগ একাত্মতা ঘোষণা করেছে বলেও জানান তারা।

মানববন্ধনে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগোর সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল সাংবাদিকদের জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা উপর ছাত্রদলের গুন্ডারা সশস্ত্র যে হামলা চালিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এই হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে।

তিনি বলেন, আমরা তিতুমীর কলেজ ছাত্রলীগ সবসময়ই সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সদা জাগ্রত থাকবো। সেই সাথে কোন ছাত্র এবং বহিরাগতদের এবং অস্ত্রের ঝনঝনানি আমরা তিতুমীর কলেজে চাই না। সুশৃংখল এবং সুন্দর শিক্ষার পরিবেশ বজায় রাখতে আমরা ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে সবসময় থাকবো এবং এই অস্ত্র এবং সন্ত্রাসীদের প্রতিহত করতে আমরা সবসময় সদাজাগ্রত থাকবো।



মন্তব্য করুন