শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

শিশু একাডেমিতে চাকরি, বেতন ২২০০০-৫৩০৬০

নিজস্ব প্রতিবেদক
২ জুন ২০২২ ০৩:৫৮ |আপডেট : ২ জুন ২০২২ ১০:১২
বাংলাদেশ শিশু একাডেমি
বাংলাদেশ শিশু একাডেমি

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শিশু একাডেমি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি রাজস্ব খাতভুক্ত অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: জেলা শিশুবিষয়ক কর্মকর্তা।

পদসংখ্যা: ২।

যোগ্যতা ও অভিজ্ঞতা:

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকসহ (সম্মান) অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক (সম্মান) ডিগ্রি। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: উচ্চমান সহকারী।

পদসংখ্যা: ২।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

 

পদের নাম: হিসাব সহকারী।

পদসংখ্যা: ১।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

 

পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা: ১।

যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি পাস। শর্টহ্যান্ডে প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ ও বাংলায় ৩০ শব্দ, টাইপিংয়ে প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দের গতি থাকতে হবে।

বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

 

পদের নাম: প্রুফ রিডারপ।

পদের সংখ্যা: ১।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

 

পদের নাম: লাইব্রেরিয়ার কাম মিউজিয়াম কিপার।

পদসংখ্যা: ২।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার বিজ্ঞানে স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি/সমমানের সার্টিফিকেটসহ কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

 

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।

পদসংখ্যা: ৯।

যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি পাস। কম্পিউটার কম্পোজে প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ ও বাংলায় ২০ শব্দের গতি থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

 

পদের নাম: ইলেকট্রিশিয়ান।

পদসংখ্যা: ১।

যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/সমমান পাস। বৈধ লাইসেন্সসহ ইলেকট্রিক কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

 

পদের নাম: ফটোকপি অপারেটর।

পদসংখ্যা: ১।

যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি/সমমান পাস। সংশ্লিষ্ট বিষয়ে অন্তত দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

 

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

 

আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২২।




মন্তব্য করুন