মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারী আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নীলফামারী প্রতিনিধি
২৩ জুন ২০২২ ১৭:৪৪ |আপডেট : ২৩ জুন ২০২২ ১৭:৪৫
নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারী আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে
নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারী আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহঃস্পতিবার (২৩ জুন) সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধু চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরোলে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন ।

পুষ্পমাল্য অর্পণ শেষে একটি বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শহিদুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্রনাথ বর্ধন বাপ্পী, সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাহিদ পারভেজ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হুসেইন খান মানিক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহানুর আলম শানু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী, জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. জামিল আহমেদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি সান্তনা চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লবী, সদর উপজেলা যুবলীগের সভাপতি রাখাল রায়, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ সরকার সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিষ্টি বিতরণ করা হয়। বাদ যোহর  বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতা, প্রয়াত আওয়ামী লীগ নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মসজিদে দোয়া বিশেষ দোয়ার আয়োজন করা হয়। এছাড়া দিনব্যাপী দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।

একই কর্মসূচি জেলার অন্যান্য উপজেলা সহ সদর উপজেলার ইটাখোলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়। ইটাখোলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মহিবুল হাসান চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক আমজাদ হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাইদুল ইসলাম।

 



মন্তব্য করুন