শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

সুখবর দিলেন নবদম্পতি রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক
২৭ জুন ২০২২ ১২:১৬ |আপডেট : ২৭ জুন ২০২২ ১৯:০৬
নবদম্পতি রণবীর-আলিয়া
নবদম্পতি রণবীর-আলিয়া

বিয়ের মাত্র দু’মাস হয়েছে। এখনো এর রেশই কাটেনি বলি পাড়ায়। এর মধ্যেই সুখবর দিলেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের ঘর আলো করে আসতে চলেছে সন্তান। সোমবার (২৭ জুন) আলিয়া নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে খবরটি নিশ্চিত করেছেন।

ইনস্টা অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। একটিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। তার পাশে বসে আছেন রণবীর। হাস্যোজ্জ্বল মুখে আলিয়া তাকিয়ে আছেন আল্ট্রাসনোগ্রাফির মনিটরে।

আরেকটি ছবিতে রয়েছে একটি পুরুষ সিংহ, একটি নারী সিংহ এবং একটি শিশু সিংহ। ছবি দুটির ক্যাপশনে আলিয়া ভাট লিখেছেন, ‘আমাদের সন্তান আসছে। খুব শিগগিরই’।

রণবীর-আলিয়ার এই সুখবরে মুহূর্তেই আনন্দের বন্যা বয়ে যাচ্ছে নেট দুনিয়ায়। পোস্ট দেওয়ার মাত্র ৪০ মিনিটে আলিয়ার পোস্টে প্রায় ১০ লাখ রিঅ্যাকশন এসেছে। আর হাজার হাজার মন্তব্যে সবাই শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন দম্পতির প্রতি।


উল্লেখ্য, কয়েক বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এরপর গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে তারা মালা বদল করেন। কাপুর ও ভাট পরিবারের সবার উপস্থিতিতে রণবীরের বাড়ি ‘বাস্তু’তে হয়েছিল বিয়ের আয়োজন।

রণবীর-আলিয়ার বিয়েতে ভক্তরা বেজায় খুশি হয়েছিল। সেই খুশির রেষ কাটতে না কাটতেই নতুন খুশির আবেশ ছড়িয়ে দিলেন তারা।



মন্তব্য করুন