শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

মোজো ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
২ জুলাই ২০২২ ১৩:৪৫ |আপডেট : ২ জুলাই ২০২২ ১৫:৪০
মোজো
মোজো

বিভিন্ন উৎসবে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে আলাদা। মোজোর ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি। মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্যা কান্ট্রি। আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে মোজো আয়োজন করতে যাচ্ছে সম্পূর্ণ নতুন ধরনের এক ক্যাম্পেইন ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’।

অনলাইন ও অফলাইন দুভাবেই ক্যাম্পেইনটি পরিচালিত হবে। গরুর হাম্বা ডাকের সঙ্গে হাম্বা ডেকে ১০০ শতাংশ ম্যাচ করতে পারলে বিজয়ীরা পাবে আকর্ষণীয় হাম্বা। এছাড়াও কাছাকাছি ম্যাচ করতে পারলে পাবে অসংখ্য পুরস্কার। 

অনলাইনে অংশ নিতে mojohambadako.com- মাইক্রোসাইটটিতে ভিজিট করে নাম ও ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করে গেমটি খেলতে হবে। অফলাইনে মোজোর অ্যাক্টিভেশন ভ্যান দেশের বিভিন্ন জেলা শহরে ঘুরে ঘুরে অ্যাক্টিভেশন পরিচালনা করবে, যে কেউ সেখানে অংশগ্রহণ করতে পারবে। অনলাইনে ও অফলাইনে প্রতিদিন একটি করে হাম্বা ও আরও অসংখ্য পুরস্কার জেতার সুযোগ রয়েছে। ১ জুলাই ২০২২ থেকে শুরু হয়ে এই ক্যাম্পেইনটি চলবে ৭ জুলাই ২০২২ পর্যন্ত। 

আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি অ্যান্ড সিইও জনাব সৈয়দ আলমগীর বলেন, মোজোর প্রতিটি ক্যাম্পেইন হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদ-উল-আজহা উপলক্ষে ‘হাম্বা ডাকো হাম্বা জেতো’ ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পাবো বলে আশা করছি।




মন্তব্য করুন