শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

ক্লেমন নিয়ে এলো ‘ক্লেমন ভর্তি ফ্রিজ’ অফার

নিজস্ব প্রতিবেদক
৫ জুলাই ২০২২ ১৮:২৩ |আপডেট : ৭ জুলাই ২০২২ ১৩:৪০
ঈদের খুশি দ্বিগুণ করতে ক্লেমন নিয়ে এসেছে দারুণ সব কনটেস্ট
ঈদের খুশি দ্বিগুণ করতে ক্লেমন নিয়ে এসেছে দারুণ সব কনটেস্ট

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। আর ঈদের খুশি দ্বিগুণ করতে প্রতি বছর ক্লেমন নিয়ে আসে দারুণ সব কনটেস্ট। ক্লেমন, আকিজ ফুড এন্ড বেভারেজের অন্যতম ক্লিয়ার লেমন ড্রিংক। ক্লেমন স্বাদে যেমন রিফ্রেশিং ঠিক তেমনি ঈদ ও অন্যান্য বিশেষ দিনকে ঘিরে আয়োজন করে রিফ্রেশিং ক্যাম্পেইন।

এ ঈদ-উল-আযহার শেয়ারিং এর খুশি বাড়াতে ক্লেমন দিচ্ছে ক্লেমন ভর্তি ফ্রিজ অফার। কোন কোন মোমেন্টে ক্লেমন খেতে মন চায় তার ছবি তুলে শেয়ার করুন f/clemoncleardrink পেইজের ক্লেমন ভর্তি ফ্রিজ- অফারের পোস্টে কমেন্টে সেকশনে। আর জিতে নিন ক্লেমন ভর্তি ফ্রিজসহ আকর্ষণীয় পুরস্কার। গত ৩ জুলাই ২০২২ থেকে ক্যাম্পেইনটি শুরু হয়েছে এবং চলবে আগামী ১২ জুলাই ২০২২ পর্যন্ত। ঈদের পরেও আছে ক্লেমন ভর্তি ফ্রিজ জেতার সুযোগ। এছাড়া প্রতিদিন ২০ জন পাবেন ৫ কেস ক্লেমন।

আকিজ ভেঞ্চার গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব সৈয়দ আলমগীর বলেছেন, ক্লেমন বাংলাদেশের একমাত্র রিয়েল লেমনি টেস্ট ড্রিংক। যা সবসময় ভোক্তাদের কথা চিন্তা করে এবং নতুন ধরনের ক্যাম্পেইন আয়োজন করে। ক্লেমনের সঙ্গে সংশ্লিষ্ট, সকল কর্মচারীদের নিরলস পরিশ্রমের কারণেই ক্লেমন আজ বাংলাদেশের সেরা কার্বনেটেড ক্লিয়ার ড্রিংক হতে পেরেছে এবং ভোক্তাদের ভালোবাসা অর্জন করেছে। ক্লেমন ভর্তি ফ্রিজ অফারের প্রতিদিনের বিজয়ীদের নাম জানতে চোখ রাখুন ক্লেমনের ফেসবুক পেইজে। 



মন্তব্য করুন