শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

নিজস্ব প্রতিবেদক
৫ জুলাই ২০২২ ১৩:৩১ |আপডেট : ৬ জুলাই ২০২২ ০৮:০৮
রাসেল এবং শামীমা
রাসেল এবং শামীমা

ইভ্যালির সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে চট্টগ্রামের আদালতে মামলা দায়ের করেছেন এক গ্রাহক।

মঙ্গলবার (৫ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি করেন চকবাজার থানার ডিসি রোডের ব্যবসায়ী চৌধুরী নাঈম সরোয়ার।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট আবুল হাসনাত। তিনি বলেন, ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি থেকে মোটরসাইকেল কেনার জন্য মামলার বাদী কোম্পানিটিকে ১ লাখ ৬০ হাজার টাকা দেন। কিন্তু ইভ্যালি মোটরসাইকেলটি দিতে পারেনি। পরে তাকে একটি চেক দেওয়া হয়। চেকটি ব্যাংকে জমা দিলে ডিজঅনার হয়। পরে আমরা এ বিষয়ে উকিল নোটিশ দিয়েছি৷ এরপর আজ মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রীর বিরুদ্ধে মামলার আবেদন করি। আদালত মামলাটি গ্রহণ করে তাদের বিরুদ্ধে সমন জারি করেছেন।

উল্লেখ্য, প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে গত বছরের ১৫ সেপ্টেম্বর আরিফ বাকের নামে এক গ্রাহক ঢাকার গুলশান থানায় মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা করেন। পরদিন বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে তাদের গ্রেপ্তার করে র‍্যাব। এরপর থেকে রাসেল এখনো কারাগারে আছেন। তার স্ত্রী শামীমা নাসরিন জামিনে আছেন।



মন্তব্য করুন