শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

স্থানীয়দের হামলায় বশেমুরবিপ্রবির তিন শিক্ষার্থী আহত

গোপালগঞ্জ প্রতিনিধি
১০ আগস্ট ২০২২ ০৩:৪৫ |আপডেট : ১০ আগস্ট ২০২২ ১২:৩৫
ঘটনাস্থল পরিদর্শনে গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন
ঘটনাস্থল পরিদর্শনে গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) তিন শিক্ষার্থীকে পূর্বশত্রুতার জের ধরে মারপিটের অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পরে আহত শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে আসেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সাদ্দাম হোসেন ও গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির উদ্দিন। এ সময় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন ওসি।

আহতরা বিশ্ববিদ্যালয়ের  পরিসংখ্যান বিভাগের স্নাতকোত্তর বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে। 

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হবে জানা গেছে।

এ ব্যাপারে এক শিক্ষার্থী জানান, গত রোববার গোপালগঞ্জের গোবরা এলাকার ইমন আব্দুল্লাহসহ কয়েকজন যুবকের সাথে ওই তিন শিক্ষার্থীর বাইক সাইড দেওয়া নিয়ে বাকবিতণ্ডা  হয়। এরই জের ধরে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের মেইন গেটের সামনে রাত সাড়ে ১০টার দিকে ইমন-আব্দুল্লাহ সহ আরোও কয়েকজন ক্রিকেট খেলার ব্যাট ও স্টাম্প দিয়ে আহত শিক্ষার্থীদের বেধড়ক মারধর করে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন বলেন, আহত  শিক্ষার্থীকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। ওই এলাকায় পুলিশ পাঠিয়েছি।অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের আওতায় আনা হবে।
একজনকে আটকের ব্যাপারে তিনি বলেন, ‘আবদুল্লাহ নামে একজনকে আটকে করেছি, সে নবম-দশম শ্রেনীতে পড়াশোনা করে। সে মারামারি করার মত না, তবে তার বড় ভাইকে সন্দেহ করে থানায় নিয়ে আসছি, আগামীকাল আইডেন্টিফাই করবো।’



মন্তব্য করুন