শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

আশুলিয়ায় সোহাগ-শমীম সন্ত্রাসী বাহিনীর হামলা, গ্রেপ্তার ৮

নিজস্ব প্রতিবেদক, সাভার
১০ আগস্ট ২০২২ ১৬:২৮ |আপডেট : ১০ আগস্ট ২০২২ ১৭:৪৫
অভিযুক্ত সোহাগ-শামীম
অভিযুক্ত সোহাগ-শামীম

আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা, নারীসহ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে কুখ্যাত সোহাগ-শামীম বাহিনী।

বুধবার (১০ আগস্ট) রাতে পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য শফিউল আলম সোহাগের নেতৃত্বে সন্ত্রাসীরা আশুলিয়ার নবীনগর নিরিবিলি এলাকায় একটি বাড়িতে হামলা করে।

এ সময় ইউপি সদস্যের সন্ত্রাসী বাহিনী ও তার ভাই আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সামিউল আলম শামীমের অনুসারীরা ভাঙচুর ও ব্যাপক লুটপাট চালায়। এসময় ওই বাড়ির জানালার কাঁচ ও আসবাবপত্র ভাঙচুরের পর আলমারিতে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এলাকাবাসী জানায়, ভোররাতে হামলা হওয়ায় তারা প্রথমে কেউ টের না পেলেও ভাঙচুর ও চিৎকার-চেচামেচি শুনে তারা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দুজনের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


ভুক্তভোগী জানায়, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিলে পুরো পরিবারকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন ইউপি সদস্য সোহাগ ও তার ভাই শামীম।

পরে রাতে ভুক্তভোগীর দায়ের করা মামলায় প্রধান আসামি ইউপি সদস্য শফিউল আলম সোহাগসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। মামলার অন্যান্য আসামিরা হলো- রবিউল, তুহিন, ফাহিম, হাবিব, রনি ও রেমেদ। এ ঘটনায় জড়িত এবং ইন্ধনদাতা অন্যান্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।




মন্তব্য করুন