শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

প্রেম করছেন শেহনাজ, জবাব দিলেন নিজেই

বিনোদন ডেস্ক
১৯ আগস্ট ২০২২ ০৪:৩৬ |আপডেট : ১৯ আগস্ট ২০২২ ১৫:০১
শেহনাজ গিল
শেহনাজ গিল

শেহনাজ গিল। এক নামে সবাই চিনে এখন। ভক্ত অনুরাগীর সংখ্যাও কম নয় তার। বিগ বস দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় তার। এবার এই অভিনেত্রীর নামে গুঞ্জন উঠেছে যে প্রেম করছেন তিনি।

বেশ কিছুদিন থেকেই নাকি প্রেমের সম্পর্কে আছেন ভারতের জনপ্রিয় ডান্সার ও টিভি শো প্রেজেন্টার রাগব জুয়ালের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে বেশ চর্চা হচ্ছিল। অবশেষেও অভিনেত্রী নিজেই খোলাসা করলেন এই বিষয়ে।

শেহনাজ তার ভাই শেহবাজের মিউজিক ভিডিও প্রকাশের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সেখানে এক সাংবাদিক তাকে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করেন। উত্তরে শেহনাজ বলেন, ‘আপনার সঙ্গে যে ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন আপনি কি তার সঙ্গে প্রেম করছেন? আমি কারো সঙ্গে ছবি তুললেই বা একসঙ্গে ঘুরতে গেলেই আমি প্রেমে পড়ে গেলাম? কেন মিথ্যা কথা বলা হচ্ছে আমার নামে, এ রকম ফালতু কথা বললে আমি কিন্তু হাইপার হয়ে যাব। বর্তমানে ইউটিউবে ট্রেন্ডিংয়ে রয়েছে শেহনাজের প্রেমের গুঞ্জন জবাবের ভিডিও।

এমন জবাবেও যেন তাদের প্রেমের গুঞ্জন থামছেই না। এই দুই তারকাকে মাঝেমধ্যেই এখন এক সঙ্গে দেখা যায়। তাদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত হয়েছে সালমানের 'কাভি ঈদ কাভি দিওয়ালি' সিনেমার সেট থেকে। সেখান থেকেই নাকি দুজনের ঘনিষ্ঠতা বেড়েছে। ভারতের হৃষিকেষে দুজনকে এক সঙ্গে দেখা গেছে।

'বিগ বস-১৩' সিজনের মধ্য দিয়ে শেহনাজ ও টিভি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর মুম্বাইয়ে একসঙ্গে থাকতে শুরু করেন। ভক্তরা এই জুটিকে ভালোবেসে ‘সিদনাজ বলে ডাকতেন। গত বছর মাত্র ৪০ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান সিদ্ধার্থ শুক্লা। এরপর শেহনাজের নতুন প্রেমের গুঞ্জনে ভক্তদের অনেকেই মর্মাহত হন। আবার অনেকে খুশি হয়েছেন শেহনাজের নতুন যাত্রার কারণে।



মন্তব্য করুন