মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রাণীনগরে জন্মাষ্টমী উৎসব উদযাপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
১৯ আগস্ট ২০২২ ১০:২৮
রাণীনগরে জন্মাষ্টমী উৎসব উদযাপন
রাণীনগরে জন্মাষ্টমী উৎসব উদযাপন

নওগাঁর রাণীনগর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনের মধ্যে দিয়ে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে দেশ ও জাতির কল্যাণ কামনায় সর্বজনীন প্রার্থনা, মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিন সকাল ১০টায় রাণীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এক মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে দেশ ও জাতির কল্যাণ কামনায় সর্বজনীন প্রার্থনা করা হয়।

রাণীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন কুমার মহন্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কৃষ্ণ সরকারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদসহ অনেকেই। এছাড়াও জন্মাষ্টমী অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন