শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

মা হওয়ার প্রসঙ্গে কাঁদলেন, মুখ খুললেন বুবলী

বিনোদন প্রতিবেদক
২৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩২ |আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৬
মা হওয়ার বিষয়ে গণমাধ্যমে কথা বলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী
মা হওয়ার বিষয়ে গণমাধ্যমে কথা বলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী আমেরিকাতেই মা হয়েছেন। এমন আলোচনার মধ্যে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা। সন্তানের কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেন তিনি।

ফেসবুকে ভেরিফায়েড পেজে বেবিবাম্পের ছবি পোস্ট করার পর বুবলীর মা হওয়া এবং তার সন্তানের বাবা কে তা নিয়ে চলছে আলোচনা। তবে কে সন্তানের বাবা, তা নিয়ে কিছু বলেননি এই অভিনেত্রী।

বিষয়টি নিয়ে বুবলী বলেন, আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।



তিনি আরও বলেন, আর আমি নিজেও একটা শুটিং স্পটে কাজের মধ্যে আছি। তো সব কিছু মিলে আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।

মা হওয়ার ইঙ্গিত দিয়ে চিত্রনায়িকা বুবলী নিজের ভেরিফায়েড পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যার একটিতে বেবিবাম্পের পোজ দিয়েছেন এই তারকা। তার পেটটিও সন্তানসম্ভবা দেখাচ্ছে।

ছবির ক্যাপশনে লিখেছেন থ্রোব্যাক আমেরিকা। আরও লিখেছেন, আমি আমার জীবনের সঙ্গে।



ক্যাপশন ও ছবিতে স্পষ্ট হয়ে উঠেছে আমেরিকাতে মা হয়েছেন তিনি। অন্যদিকে এমন ছবি ও ক্যাপশনে নেটিজেনদের আরও আগ্রহী করে তুলেছে বিষয়টিতে। অনেকেই জানতে চেয়েছেন, মা হয়েছেন বুবলী, তাহলে বাবা হয়েছেন কে?

সবুজ নামের একজন লিখেছেন, ‌শাকিবের এক ছেলের জন্মদিন অন্য সন্তানের প্রকাশ্যে আসার দিন। অন্য একজন লিখেছেন, বেবির জন্য অনেক শুভেচ্ছা রইল।

গত কয়েক বছর ধরেই গুঞ্জন- মা হয়েছেন বুবলী। বিশেষ করে ২০২০ সালের পুরো সময় তিনি আমেরিকা ছিলেন। তখনই মা হন তিনি।

শোনা যায়, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সে সময় সন্তান এসেছে।



মন্তব্য করুন