বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বিদ্যা সিনহা মিমকে আবারও খোঁচা দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক
২২ নভেম্বর ২০২২ ১৯:২০ |আপডেট : ২২ নভেম্বর ২০২২ ২২:০০
পরিমনি (বা পাশে), রাজ ও মিম (ডান দিকে)
পরিমনি (বা পাশে), রাজ ও মিম (ডান দিকে)

সম্প্রতি ঢাকায় সিনেমার অভিনেত্রী পরিমনি হঠাৎ করেই নিজের স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন। এ নিয়ে আলোচনা-সমালোচনা শেষ হতে না হতেই আবারো মিমকে খোঁচা দিলেন পরিমনি।

পরিমনির স্বামী রাজের সঙ্গে আর জুটি বেঁধে অভিনয় করবেন না বলে জানান বিদ্যা সিনহা মিম। আর এ নিয়ে ফের মিমকে খোঁচা দিয়েছেন পরীমনি। প্রায় এক বছর আগে পরিচালক রায়হান জুয়েলের পথে হলো দেখা ছবিতে চুক্তি করেছিলেন বিদ্যা সিনহা মিম। ছবিটিতে তার বিপরীতে শরীফুল রাজকে নেওয়ার কথা ছিল। কিন্তু সম্প্রতি মিম ছবির পরিচালকে জানিয়েছেন, রাজের বিপরীতে তিনি আর কাজ করতে আগ্রহী নন।

 

এর কারণ হিসেবে মিম বলেছেন, রাজ-পরীর সংসারে আবারও “অবিশ্বাস-ঝামেলা তৈরি হোক, তা তিনি চান না।


গণমাধ্যমে মিমের এমন বক্তব্য আসার দুই দিন পর মিমের নাম উল্লেখ না করে সোমবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে ফেসবুক স্ট্যাটাসে পরীমনি লেখেন, শরিফুল রাজ কখনোই একজন নায়িকা নির্ভর আর্টিস্ট না। সরি দিদি। কাকে উদ্দেশ্য করে এ কথা পরীমনি লিখেছেন তা বুঝতে ভুল করেননি ভক্তরা। স্ট্যাটাসের মন্তব্য দেখে তা সহজেই বোঝা যাচ্ছে।

 

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর গভীর রাতে স্বামী শরিফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা মিমকে জড়িয়ে স্ট্যাটাস দেন পরীমনি। একই স্ট্যাটাসে রাজ-মিম জুটির পরাণ ও দামাল ছবির পরিচালক রাফিকেও দালাল বলে আখ্যায়িত করেন। আর মিমকে বলেন নিজের স্বামী নিয়ে সন্তুষ্ট থাকতে।

 



মন্তব্য করুন