বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

যশোরে জনসভা মঞ্চে আওয়ামী লীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক
২৪ নভেম্বর ২০২২ ০৯:৩৪ |আপডেট : ২৫ নভেম্বর ২০২২ ১০:২৭
দুপুর তিনটার কিছু আগে জনসভার মঞ্চে উপস্থিত হন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
দুপুর তিনটার কিছু আগে জনসভার মঞ্চে উপস্থিত হন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শুরু হয়েছে। দুপুর তিনটার কিছু আগে প্রধানমন্ত্রী জনসভার মঞ্চে উপস্থিত হন।

সমাবেশকে কেন্দ্র করে শুধু স্টেডিয়ামের সভাস্থলই না; যশোর শহর জনসমুদ্রে পরিণত হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর একটায় যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে জনসভা শুরু হয়। 

জেলা সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শাহীন চাকলাদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ প্রমুখ।

দুপুর ১২টার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় জনসভাস্থল। তবে এখনো দূরদূরান্ত থেকে হেঁটে মানুষ জনসভাস্থলের দিকে ছুটছেন। দলীয় নেতা-কর্মীদের স্লোগানে প্রকম্পিত হয়ে উঠেছে জনসভাস্থল। একই সঙ্গে চলছে স্থানীয় আওয়ামী লীগ ও সংসদ সদস্যদের বক্তব্য। আগামী সংসদ নির্বাচনকে ঘিরে কি বার্তা নিয়ে আসছেন প্রধানমন্ত্রী, জনসভাস্থলে বসে মন্ত্রমুগ্ধ হয়ে তা শোনার জন্য অপেক্ষার প্রহর গুনছেন বৃহত্তর যশোরবাসী।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর