মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

পাংশায় জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি
২৪ নভেম্বর ২০২২ ১৭:২৯ |আপডেট : ২৪ নভেম্বর ২০২২ ১৮:৪৯
পাংশায় জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা সদস্যগণকে সংবর্ধনা প্রদান করা হয়েছে
পাংশায় জেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা সদস্যগণকে সংবর্ধনা প্রদান করা হয়েছে

রাজবাড়ীর পাংশায় জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা ভিত্তিক সদস্য গোবিন্দ কুন্ডু, আব্দুল বারিক বিশ্বাস, ইউসুফ হোসেন ও মহিলা সদস্য সফুরা খাতুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলা মাদ্রাসাসমূহের শিক্ষক-কর্মচারীবৃন্দদের আয়োজনে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) পাংশা উপজেলা শিল্পিকলা একাডেমি হলরুমে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম (এমপি)।

বিশেষ অতিথী ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী, পৌর মেয়র ওয়াজেদ আলী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডল প্রমূখ। আরও উপস্থিত ছিলেন পাংশা শাহজুঁই কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. আওয়াবুল্লাহ ইব্রাহীমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে আসা বিভিন্ন দাবি পূরণের চেষ্টা করবেন বলে আশ্বাস দেন নব-নির্বাচিত চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ।

প্রধান অতিথীর বক্তব্যে জিল্লুল হাকিম বলেন, যারা মানুষের জন্য কাজ করেন তাদেরকে ক্ষমতায় রাখতে হবে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন সুস্থ্য থাকতে পারি এবং আপনাদের জন্য কাজ করতে পারি।

ড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন হোগলাডাঙ্গী এম আই কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মীর মো. আব্দুল বাতেন।



মন্তব্য করুন