শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দর সড়কে চলাচল স্বাভাবিক থাকবে : বিআরটি কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক
২৪ নভেম্বর ২০২২ ১২:৪৯ |আপডেট : ২৫ নভেম্বর ২০২২ ১২:৩৮
বিমানবন্দর সড়ক। পুরোনো ছবি
বিমানবন্দর সড়ক। পুরোনো ছবি

রাজধানীর বিমানবন্দর স্টেশন এলাকায় সড়কের উন্নয়নকাজ চলাকালে বিকল্প ব্যবস্থায় যান চলাচল করতে পারবে। বৃহস্পরিবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ছয়টা থেকে শনিবার সকাল ছয়টা পর্যন্ত বিশেষ ব্যবস্থাপনায় সড়কের উন্নয়নকাজ চলবে। এ সময় চারটি লেনের মধ্যে দুটি লেন খোলা থাকবে। ফলে সড়কে যান চলাচলে কোনো বিঘ্ন ঘটবে না।

ঢাকা বিআরটি কোম্পানি লিমিটেড এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। এর আগে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময়ে যানজট এড়াতে বিকল্প পথ ব্যবহারের অনুরোধ জানানো হয়েছিল। তবে আজ ঢাকা বিআরটি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সফিকুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিকল্প ব্যবস্থায় সড়ক চালু রাখার বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সড়কের উন্নয়নকাজ রাতের বেলায় হবে। এ সময় সড়ক আংশিক সংকুচিত থাকবে। এ ছাড়া যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ চলাকালে ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণের জন্য ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া প্রকল্প থেকেও প্রশিক্ষিত জনবল ট্রাফিক নিয়ন্ত্রণে নিয়োজিত থাকবে।

তবে বিজ্ঞপ্তিতে এও বলা হয়েছে, একান্ত অপরিহার্য না হলে যাদের পক্ষে ভ্রমণ বিলম্বিত করা সম্ভব, তারা যেন ভ্রমণসূচি পরিবর্তন করেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর