শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

শপিংমলে গুরুতর আহত, হাসপাতালে তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক
৩ ডিসেম্বর ২০২২ ০৯:০৫ |আপডেট : ৩ ডিসেম্বর ২০২২ ১৪:৪৭
অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ফাইল ছবি
অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ফাইল ছবি

রাজধানীর একটি বিপণিবিতানের চলন্ত সিঁড়িতে আহত হয়েছেন এ প্রজন্মের আলোচিত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে কুড়িল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় অভিনেত্রীর সঙ্গে তার বাবাও ছিলেন।

জানা গেছে, শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। এতে তার দুই পা জখম হয়েছে। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়েছে। জরুরি বিভাগে চিকিৎসা চলছে এ অভিনেত্রীর।

ঘটনা প্রসঙ্গে তাসনিয়া ফারিণ বলেন, আমি মার্কেটের চলন্ত সিঁড়িতে নিচতলা থেকে দোতলায় উঠতে ছিলাম। সঙ্গে বাবাও ছিলেন। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে আমার পায়ে আঘাত করে। এতে আমার পরনের প্যান্টও ছিঁড়ে যায়। রডটি আমার পায়ের মাংসে ঢুকে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমার কাছে মনে হয়েছে, এটি কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা।

অভিযোগ তুলে ফারিণ জানান, প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা ছিল না বিপণিবিতানটিতে। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।

নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ গণমাধ্যমকে জানান, বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসা চলছে।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর