সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

সাতক্ষীরায় বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

সাতক্ষীরা প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২২ ২২:১৪ |আপডেট : ৬ ডিসেম্বর ২০২২ ০০:৫৫
সাতক্ষীরা জেলা
সাতক্ষীরা জেলা

সাতক্ষীরায় ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের ধাক্কায় এক ভ্যানচালক নিহত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে শহরের পলাশপোল এলাকায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পরিবহনটি আটক করেছে।

নিহত ভ্যান চালকের নাম আব্দুল জব্বার সরদার (৪৫)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের শিমুলবাড়িয়া গ্রামের হাশেম আলী সরদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আব্দুল জব্বার ভ্যান চালিয়ে শহরের খুলনা মোড় এলাকা থেকে নারিকেলতলার দিকে আসছিলেন। বিকাল পৌনে ৫টার দিকে শহরের পলাশপোল এলাকায় ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের সামনে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ঢাকাগামী গ্রীনলাইন পরিবহনের একটি বাস পিছন দিক থেকে তার ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন ভ্যানচালক আব্দুল জব্বার। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎস্যক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ মো. ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক পরিবহনটি আটক করা সম্ভব হলেও চালক ও সুপারভাইজার পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান|



মন্তব্য করুন