শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রাণীনগরে শিশুকে যৌন নিপীড়ন, অভিযুক্ত গ্রেপ্তার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
৬ ডিসেম্বর ২০২২ ১০:২৫ |আপডেট : ৬ ডিসেম্বর ২০২২ ১১:১৬
অভিযুক্ত শফির মোল্লা (৫৫)।
অভিযুক্ত শফির মোল্লা (৫৫)।

নওগাঁর রাণীনগরে তিন বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মামলার ২৭ দিন পর অভিযুক্ত শফির মোল্লাকে (৫৫) প্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে মান্দা উপজেলার জশোপাড়া গ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শফির মোল্লা রাণীনগর উপজেলার জালালাবাদ গ্রামের মৃত অতি মোল্লার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৬ নভেম্বর দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশি শফির মোল্লা শিশুকে খাওয়ার জিনিস দেওয়ার প্রলোভন দিয়ে বাড়ির ভেতরে ডেকে নিয়ে শিশুকে নানাভাবে যৌন নিপীড়ন করে। শিশুটির চিৎকার শুনে তার মা অভিযুক্তের বাড়িতে প্রবেশ করলে তাকে গালিগালাজ করে বের করে দেয়। পরে বাড়ি গিয়ে শিশুটি যন্ত্রণায় কান্না করতে করতে তার মাকে বিষয়টি খুলে বলে।

আরও জানা যায, ঘটনার দিন শিশুটিকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে শফির মোল্লাকে আসামি করে ৮ নভেম্বর রাণীনগর থানায় যৌন নিপীড়নের মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা রাণীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক বলেন, ঘটনার পর থেকেই অভিযুক্ত শফির মোল্লা পলাতক ছিলেন। গোপন সূত্রে আসামির অবস্থান নিশ্চিত করে মান্দা থানা পুলিশের সহযোগিতায় আসামি শফির মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী শিশুর বাবা জানান, মামলার পর থেকেই আসামির পরিবার আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছিল। অবশেষে পুলিশ আসামিকে গ্রেপ্তার করেছে। এখন ন্যায় বিচার পাবো এমন প্রত্যাশা করছি



মন্তব্য করুন