শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

কাতার বিশ্বকাপে ইতিহাস গড়বেন দীপিকা

বিনোদন ডেস্ক
৬ ডিসেম্বর ২০২২ ১১:১৬ |আপডেট : ৭ ডিসেম্বর ২০২২ ০৯:৪০
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।
বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবার কাতার বিশ্বকাপ ফুটবলেও আলোড়ন তুলবেন। ট্রফি হাতে নিয়ে রীতিমতো ইতিহাস গড়ার অপেক্ষায় ৩৬ বছর বয়সী এই তারকা। সুন্দর মুখশ্রী আর অভিনয়ে মুগ্ধ করা অভিনেত্রী এবার ফুটবলের ময়দান মাতাতেও প্রস্তুত!

কাতারে ফাইনালের আগে ফিফা বিশ্বকাপ  ট্রফি উন্মোচন করবেন দীপিকা। ফিফার ইতিহাসে এবারই প্রথম কোন অভিনেত্রী এই মর্যাদা পাচ্ছেন। কোন সাবেক কিংবদন্তি ফুটবলার নন, একজন অভিনেত্রীর উন্মোচন করবেন ট্রফির। ফিফা অথবা দীপিকার পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া না থাকলেও বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম এই খবরটি প্রকাশ করেছে।

 

১৮ ডিসেম্বর কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের ফাইনালে দেখা যাবে দীপিকাকে। সেখানেই অনেক কাংখিত সেই সোনার ট্রফিটি উন্মোচন করবেন তিনি।

এবারের বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চে প্রথম ভারতীয় তারকা হিসেবে পারফর্ম করার কথা ছিল নোরা ফাতেহির। যদিও বলিউডের এই সুন্দরীকে নাচতে দেখা যায়নি সেই অনুষ্ঠানে। কিন্তু মরুর বুকে এরপর ফিফা ফ্যান জোনে নজর কাড়েন তিনি।

তবে দীপিকা ছাড়িয়ে যাচ্ছেন নোরা ফাতেহীকেও। কেননা, ফাইনালে ভরা স্টেডিয়ামে তার হাত ধরেই উন্মোচিত হবে বিশ্বকাপের ট্রফি। ভারত বিশ্বকাপে নেই, তবে একজন ভারতীয় ঠিকই থাকছেন ফাইনালের বড় মঞ্চে ট্রফির পাশে!



মন্তব্য করুন