মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ৭ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

ঢাকাকে হারিয়ে শেষ চারে রংপুর

অনলাইন ডেস্ক
৩ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১৮ |আপডেট : ৪ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৫
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

তিন ম্যাচ হাতে রেখেই শেষ চার নিশ্চিত করেছে রংপুরের রাইডার্স। দলের অধিনায়ক সোহানের নৈপুন্যে ঢাকা ডমিনেটর্সকে হারিয়ে শেষ চার নিশ্চিত করেছে দলটি।

শুক্রবার (০৩ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডমিনেটর্সকে ২ উইকেটে হারিয়েছে রংপুর। ব্যাট হাতে ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলে রংপুরের জয়ের নায়ক অধিনায়ক সোহান।

টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ঢাকা। ইনিংসের একদম শুরুতেই দলের সেরা তিন ব্যাটারকে হারিয়ে চাপে পড়ে দলটি। মোহাম্মদ মিঠুন ৫ সৌম্য সরকার ৩ এবং নাসির হোসেন করেন ২ রান। এরপর দলের হাল ধরার চেষ্টা করেন আবদুল্লাহ মামুন এবং অ্যালেক্স ব্লেক। মামুন ২৩ এবং ব্লেক ফেরেন ১৮ রানে।

দলের হয়ে এরপর লড়াই করেছেন আরিফুল। ২৯ রান করে ফিরে যান এই মিডল অর্ডার এই ব্যাটারও। শেষ দিকে পেসার শরীফুল ইসলামের ১১ এবং স্পিনার আমির হামজার ১৫ রানে ভর করে ঢাকার সংগ্রহ দাঁড়ায় ১৩০ রান।

জবাবে ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে রংপুর। দুটো উইকেটই নেন শরিফুল ইসলাম। চার নম্বরে ব্যাটিংয়ে আসেন সোহান। তৃতীয় উইকেটে রনি তালুকদারকে নিয়ে গড়েন ৯৩ রানের জুটি। তাতে জয় অনেকটা নিশ্চিত করে ফেলে রংপুর।



মন্তব্য করুন