শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

আলভেজকে ‘ডিভোর্স’ : যা বলছেন স্ত্রী হোয়ানা সাঞ্জ

স্পোর্টস ডেস্ক
৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:০৩ |আপডেট : ৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩১
ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজ এবং তার স্ত্রী হোয়ানা সাঞ্জ
ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজ এবং তার স্ত্রী হোয়ানা সাঞ্জ

যৌন হয়রানির দায়ে গ্রেপ্তার হওয়া ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজের কাছে তালাক চেয়েছেন তার স্ত্রী হোয়ানা সাঞ্জ, এমন কথা শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন ধরে। তবে এই ধরনের খবর একেবারেই ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন হোয়ানা নিজেই।

তবে স্প্যানিশ এক টেলিভিশন প্রোগ্রামে সাংবাদিক লেতিসিয়া রেকুয়েজো লাপার্তের দাবি, এর মধ্যে কারাবন্দী আলভেজের সঙ্গে হোয়ানা কথা বলেছেন। যেখানে তিনি আলভেজের কাছে তালাক চেয়েছেন।

এই সাংবাদিকের দাবিকে অস্বীকার করে আলভেজের কাছ থেকে তালাক চাওয়া প্রসঙ্গে হোয়ানা বলেছেন, এটা স্পষ্ট করে বলতে চাই, আমি বলেছি উল্লেখ করে কিছু কথা ছড়ানো হয়েছে, যা পুরোপুরি মিথ্যা। আমি কোনো সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করিনি এবং বিশেষ কোনো সাংবাদিকের সঙ্গেও কথা বলিনি। যদি কিছু বলতে হয়, তবে আমি হোয়ানা সাঞ্জ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিবৃতি দেব। এর বাইরে বাকি সবকিছু শুধুই অনুমান।

এল প্রোগ্রামা ডি আনা রোহা নামে যে টেলিভিশন প্রোগ্রাম প্রথম এই খবর দিয়েছিল, তারা বলছে, হোয়ানা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্তটি একটি ফোন কলের মাধ্যমে জানিয়েছিলেন। এমনকি হোয়ানা আলভেজের সঙ্গে নাকি সামনাসামনি দেখাও করতে চেয়েছিলেন।

তবে আলভেজ নিজেই স্ত্রীর সঙ্গে সামনাসামনি দেখা করতে অস্বীকৃতি জানান। আলভেজ শুধু তার স্ত্রীর সঙ্গেই নন, পরিবারের অন্য সদস্য ও বন্ধুদের সঙ্গেও দেখা করেননি।

টিভি অনুষ্ঠানটির দাবি, সেই ফোন কলে আলভেজ হোয়ানাকে বলেছেন, তিনি তাকে হারাতে চান না। সে সময় হোয়ানাকে ভালোবাসার কথাও জানান আলভেজ। অন্যদিকে তালাক চাওয়ার কথা অস্বীকার করলেও এরই মধ্যে ইনস্টাগ্রামে আলভেজের সঙ্গে নিজের বেশির ভাগ ছবিই সরিয়ে ফেলেছেন হোয়ানা।

এদিকে অন্য এক সংবাদমাধ্যম বলছে, যে বিচারক আলভেজের বিচারকার্য পরিচালনা করছেন, তিনি নাকি সাবেক বার্সেলোনা ফুটবলারের বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ পেয়েছেন।



মন্তব্য করুন