মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে ৬ ফেব্রুয়ারি হচ্ছে না সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে

বিনোদন ডেস্ক
৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৮ |আপডেট : ৬ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪৫
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। বাস্তব জীবনে ভালোবাসায় জড়ানোর সুবাদে নিয়মিতই আছেন আলোচনার টেবিলে। বিশেষ করে তাদের বিয়ের গুঞ্জন ভেসে বেড়াচ্ছিলো অনেকদিন ধরে।

শোনা যাচ্ছিলো, ৬ ফেব্রুয়ারি তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। কিন্তু সর্বশেষ তথ্য অনুসারে, সোমবার (৬ ফেব্রুয়ারি) সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে হচ্ছে না। বরং তারা এদিন তাদের হলুদ অনুষ্ঠান হবে। আর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে ৭ ফেব্রুয়ারি।

রাজস্থানের জয়সালমের শহরে অবস্থিত সূর্যগড় প্রাসাদে অনুষ্ঠিত হচ্ছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে। এজন্য প্রাসাদে যাবতীয় সব ব্যবস্থা করা হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) নাগাদ অতিথিরাও সবাই হাজির হয়ে গেছেন। এদিন রাতে মেহেদি অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বিয়ের তিন দিনব্যাপী আয়োজন শুরু হচ্ছে।

সিদ্ধার্থ ও কিয়ারা শনিবার (৪ ফেব্রুয়ারি) মুম্বাই থেকে জয়সালমেরে উড়ে গেছেন। এরপর ছুটে এসেছেন শহীদ কাপুর, মিরা রাজপুত, করন জোহর, আকাশ আম্বানির মতো তারকা ও প্রভাবশালী ব্যক্তিরা। তাদেরকে রাজকীয় অভ্যর্থনা জানাতে সবরকম ব্যবস্থা রাখা হয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালে মুক্তি পাওয়া শেরশাহ সিনেমায় জুটি বেঁধে কাজ করেছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যায়, ওই কাজ করতে গিয়েই মনের লেনাদেনা সেরেছেন তারা। এরপর সেই সম্পর্ক গভীর হয়েছে। এখন তা পূর্ণতা পাচ্ছে বিয়ের মাধ্যমে।



মন্তব্য করুন