শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

অন্তরে তারুণ্যের জয়গান

নিজস্ব প্রতিবেদক
১ মার্চ ২০২৩ ০৬:২২ |আপডেট : ১ মার্চ ২০২৩ ১০:২৫
মোজো সম্প্রতি একটি দারুণ থিমেটিক টিভি বিজ্ঞাপন নিয়ে এসেছে
মোজো সম্প্রতি একটি দারুণ থিমেটিক টিভি বিজ্ঞাপন নিয়ে এসেছে

মোজো, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর অন্যতম জনপ্রিয় একটি কোলা ড্রিংক। ২০০৬ সালে পথচলা শুরু করে খুবই অল্প সময়ের মধ্যে বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে অন্যতম পছন্দের ড্রিংক হিসেবে জায়গা করে নিয়েছে মোজো।

মোজোর স্বতন্ত্র বৈশিষ্ট্য হলো, সবসময় তারুণ্যের কথা বলা। তাদের অদম্য ইচ্ছাশক্তি, সাহস, অনুপ্রেরণার জয়গান করা। মোজো বিশ্বাস করে তারুণ্যের কোনো সীমারেখা নেই। অন্তরে তারুণ্য সব সময় বিরাজমান। আর তাই মোজো সম্প্রতি একটি দারুণ থিমেটিক টিভি বিজ্ঞাপন নিয়ে এসেছে। আমি চলমান, বহমান, ছুঁয়ে চলি আমি আসমান আপ বিট এই জিঙ্গেলের সাথে তারুণ্যকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে মোজো। মোজো তার স্বতন্ত্র বৈশিষ্ট্যের জন্য সবসময় ছিল জনপ্রিয় ।

বিজ্ঞাপনটি এই মুহূর্তে দেশের সবগুলো টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে এবং ইতোমধ্যে ব্যাপক সাড়া পেয়েছে। এই বিজ্ঞাপনকে কেন্দ্র করে ৩৬০ ডিগ্রি মার্কেটিং ক্যাম্পেইন শুরু হয়েছে এবং এই ক্যাম্পেইন এর মাধ্যমে মোজো, অন্তরে তারুণ্যকে তুলে ধরেছে।

২৮ ফেব্রুয়ারি তেজগাঁওয়ে আকিজ হাউজে  মোজো অন্তরে তারুণ্য ক্যাম্পেইনটি লঞ্চ করা হয়।  এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং জনাব মাইদুল ইসলাম, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিকসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং জনাব মাইদুল ইসলাম বলেন মোজো সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্র্যান্ড। আমরা আশা করি এই বিজ্ঞাপনটি সব শ্রেণীর মানুষের খুবই পছন্দ হবে। দেশীয় ব্র্যান্ড এত সুন্দর বিজ্ঞাপনের মাধ্যমে সবাইকে ট্যাগ করে এবং বাংলাদেশের কথা, তারুণ্যর কথা বলছে। অতীতেও আমরা এভাবে প্রকাশ করেছি এবং মোজো যেভাবে সবার অন্তরে জায়গা করে নিয়েছে, আমরা আশাবাদী এই বিজ্ঞাপন ও নতুন আঙ্গিকে সবার অন্তর জয় করবে।



মন্তব্য করুন