শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে বিধ্বস্ত আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক
১৪ মার্চ ২০২৩ ১৫:৪১ |আপডেট : ১৫ মার্চ ২০২৩ ০৭:০৭
বাংলাদেশে বিধ্বস্ত আর্জেন্টিনা
বাংলাদেশে বিধ্বস্ত আর্জেন্টিনা

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে টানা দ্বিতীয় জয় তুলে নিল বাংলাদেশ। পোল্যান্ডের পর এবার আর্জেন্টিনাকে বিধ্বস্ত করল স্বাগতিকরা।

শহিদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে মঙ্গলবার গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ ছয়টি লোনাসহ ৭২-২৩ পয়েন্টের ব্যবধানে জয় তুলে নেয়। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বাংলাদেশের মিজানুর রহমান।

এদিন খেলার প্রথম থেকেই আর্জেন্টিনার উপর চড়াও হয়ে খেলতে থাকেন সাজুরাম গয়াতের মিষ্যরা। প্রথম রেইডেই বোনাস থেকে এক পয়েন্ট এনে দেন অধিনায়ক তুহিন তরফদার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি স্বাগতিকদের। একে একে আট পয়েন্ট তুলে নেন তারা।

খেলা শুরুর মাত্র পাঁচ মিনিটের মধ্যেই একটি লোনা আদায় করে তিন পয়েন্ট অর্জন করে বাংলাদেশ। একচ্ছত্র আধিপত্য বিস্তার করে দ্রুতই ১৩-০ পয়েন্টে এগিয়ে যায় স্বাগতিকরা। অবশ্য পরের রেইডেই প্রথম পয়েন্ট আদায় করে নেয় আর্জেন্টাইনরা।

প্রথমার্ধে ৪৪-৮ পয়েন্টে এগিয়ে থেকেই বিরতিতে যান তুহিন তরফদাররা। দ্বিতীয়ার্ধেও আধিপত্য বজায় রেখে খেলতে থাকেন তুহিন, রাসেল, সবুজরা।

খেলা শেষ হওয়ার ১২ মিনিট আগেও একটি লোনা পায় বাংলাদেশ। খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে ষষ্ঠ লোনার মুখ দেখে বাংলাদেশ। শেষ পর্যন্ত ৭২-২৩ পয়েন্টে আর্জেন্টিনাকে হারিয়ে ম্যাট ছাড়ে প্রতিযোগিতার দুই বারের চ্যাম্পিয়ন বাংলাদেশ।



মন্তব্য করুন