শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

সৌদির ক্লাব যাওয়া নিয়ে গুঞ্জনের মধ্যেই রিয়াদে মেসির বাবা

স্পোর্টস ডেস্ক
১৬ মার্চ ২০২৩ ১৮:২৫ |আপডেট : ১৭ মার্চ ২০২৩ ০২:০৬
লিওনেল মেসি
লিওনেল মেসি

চলতি বছরের জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে লিওনেল মেসির। এখনো ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি সই না হওয়ায় পিএসজিতে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ীর ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

সম্ভাব্য নতুন গন্তব্য নিয়েও জল্পনা বাড়ছে। পুরনো ক্লাব বার্সেলোনা কিংবা যুক্তরাষ্ট্র ছাড়াও উঠে আসছে সৌদি আরবের কয়েকটি ক্লাবের নামও। এর মধ্যেই সম্প্রতি মধ্যপ্রাচ্যের দেশটিতে দেখা গেছে মেসির বাবা জর্জে মেসিকে। যিনি একইসঙ্গে আর্জেন্টাইন তারকার এজেন্টও বটে। 

স্থানীয় গণমাধ্যমের বরাতে মিডল ইষ্ট আই জানিয়েছে, বুধবার (১৪ মার্চ) সৌদি আরবের রাজধানী রিয়াদে পৌঁছেছেন মেসির বাবা। আর এমন খবরে ভক্তরা দুয়ে দুয়ে চার মেলাতে বসে গেছেন এতক্ষণে। তবে এমন কিছুর ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। 

মেসির বাবার সৌদি যাত্রার সম্ভাব্য কারণ হিসেবে বলা হচ্ছে, চলতি মাসেই দেশটিতে যাবেন মেসি। আর সে সময় তার সঙ্গে পরিবার ও বন্ধুবান্ধবরাও থাকবেন বলেই আভাস পাওয়া গেছে। সে কারণেই হয়তো আগেভাগে সেখানে গিয়ে থাকতে পারেন জর্জে মেসি। 

গেল বছর সৌদি আরবের পর্যটন অ্যাম্বাসেডর হন মেসি। জানা যাচ্ছে, সে কারণেই দেশটিতে যাচ্ছেন তিনি। এ সম্পর্কে সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খতীব এক টুইটে জানিয়েছেন, ‘আমাদের পর্যটন অ্যাম্বাসেডর মেসিকে দ্বিতীয়বারের মতো সৌদি আরবে স্বাগত জানাচ্ছি। এই মাসেই (মার্চ) মেসি ও তার পরিবার সৌদি আরবে আসবেন এবং আমাদের পর্যটন স্পটগুলো উপভোগ করবেন। আশা করি তিনি এখানে মানুষের সঙ্গে মেশার যুক্ত হবেন এবং অনন্য অভিজ্ঞতা পাবেন।’

এদিকে, মেসির সম্ভাব্য নতুন গন্তব্য হিসেবে জোরেশোরে শোনা যাচ্ছে সৌদি আরবের একটি ক্লাবের নামও। আরেক বিশ্বতারকা ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর দেশটির আরেক ক্লাব আল হিলাল নাকি আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে আগ্রহী। এরই মধ্যে বেশ বড় অঙ্কের একটা প্রস্তাবও দেওয়া হতে পারে ক্লাবটির তরফে।



মন্তব্য করুন