বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রাবি জয়পুরহাট জেলা সমিতির সভাপতি শান্ত, সম্পাদক আবু বক্কর

রাবি প্রতিনিধি
১৮ মার্চ ২০২৩ ০৭:২০ |আপডেট : ১৮ মার্চ ২০২৩ ১৬:১৬
রাবি জয়পুরহাট জেলা সমিতির সভাপতি শান্ত, সম্পাদক আবু বক্কর
রাবি জয়পুরহাট জেলা সমিতির সভাপতি শান্ত, সম্পাদক আবু বক্কর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জয়পুরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৩-২৪ বর্ষের কমিটি ঘোষণা করা হয়েছে। এগ্রোনমি এন্ড এগ্রিকালচারাল বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এস কে শান্তকে সভাপতি ও একই বর্ষের বাংলা বিভাগের আবু বক্কর সিদ্দিককে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (৯ মার্চ) সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এ কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে মো. মিনহাজুল ইসলাম, মো. শামীম হোসেন, আসলাম হোসেন, আতিকুর রহমান, মো. আব্দুল হালিম ও মো. নূর আলম। যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন খাইরুল ইসলাম, জিন্নাত আরা জেবিন, শিহাব আল কুরাইশ, মিঠু মহন্ত, মো. রকি, মেহেদী হাসান সুমন, শান্ত কুমার, ইয়াহিয়া খান চঞ্চল, মো. সাব্বির হোসেন ও উজ্জ্বল কুমার বর্মন।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন অভিজিত রায়,  আহসান হাবীব রেজোয়ান, বাপ্পী সরকার, মার্জিয়া ইসলাম দোলা, রেজোয়ান ইসলাম রিয়ন, শাকিল খান। প্রচার সম্পাদক হিসেবে খায়রুল বাশার পলাশ। দপ্তর সম্পাদক মো.আব্দুল হাই। সাহিত্য সম্পাদক দিলবর হোসেন ইমন। সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মাহবুবুর রশীদ। ক্রীড়া সম্পাদক হিসেবে হাসিব হাসানসহ মোট ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা  হয়েছে।



মন্তব্য করুন