মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ৭ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

রাজবাড়ীতে ডিবির অভিযানে ৪ কেজি গাঁজাসহ আটক ১

রাজ
১৯ মার্চ ২০২৩ ০০:২০ |আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১৬:১০
রাজবাড়ীতে ডিবির অভিযানে ৪ কেজি গাঁজাসহ আটক ১
রাজবাড়ীতে ডিবির অভিযানে ৪ কেজি গাঁজাসহ আটক ১

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)'র অভিযানে তরমুজসদৃশ প্যাকেট বানিয়ে অভিনব কায়দায় চার কেজি গাঁজা পাচারের সময় মামুন মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ।

১৮ মার্চ শনিবার সকাল ১১টার দিকে জেলা সদরের বসন্তপুর লেভেল ক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বাসে তল্লাশির সময় ৪ কেজি গাঁজা জদ্বসহ তাকে আটক করা হয়। আটক মামুন মিয়া (৩৫) কুমিল্লার দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের কবির মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান জানান, শনিবার সকালে রাজবাড়ী সদরের বসন্তপুর লেভেল ক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করছিলেন তারা। এ সময় ফরিদপুরের ভাঙা থেকে-রাজবাড়ীগামী সততা পরিবহনের একটি বাস তল্লাশি চলাকালীন এক যাত্রীর হাতে তরমুজসদৃশ একটি প্যাকেট দেখা যায়। পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে প্যাকেটটি খুলে দেখা যায় তরমুজসদৃশ প্যাকেটটির মধ্যে চার কেজি গাঁজা। গাঁজার এ প্যাকেকটি কুমিল্লা থেকে মানিকগঞ্জের পাটুরিয়ায় নিয়ে যাওয়া হচ্ছিল।

তিনি আরও বলেন, তরমুজের মৌসুমকে পুঁজি করে মাদক পাচারের এমন অভিনব কৌশল বেছে নিয়েছে মাদক কারবারিরা। আটক মামুন মিয়ার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন