শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

‘ব্যক্তিগত সমস্যা নিয়ে’ ডিবি কার্যালয়ে শাকিব

বিনোদন ডেস্ক
১৯ মার্চ ২০২৩ ১৪:৩৬ |আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১৮:১০
চলচ্চিত্রের নায়ক শাকিব খান
চলচ্চিত্রের নায়ক শাকিব খান

ব্যক্তিগত একটি সমস্যা নিয়ে আলোচনা করতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন চলচ্চিত্রের নায়ক শাকিব খান। রোববার (১৯ মার্চ) বেলা সাড়ে তিনটার দিকে ঢাকার মিন্টো রোডের কার্যালয়ে যান তিনি।

শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় অপারেশন অগ্নিপথ’–এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্ল্যাহ নামের এক প্রযোজক। ওই প্রযোজকের নামে এবার মানহানির মামলা করতে গতকাল শনিবার রাতে গুলশান থানায় উপস্থিত হন শাকিব খান। তবে পুলিশ মামলাটি নেয়নি। মামলাটি আদালতে করার পরামর্শ দেওয়া হয়েছে।

পরে শাকিব খান সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। এ কারণে তিনি ভুয়া প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন। প্রযোজক নামধারী এই প্রতারক যেন দেশ ছেড়ে পালাতে না পারে, সেই কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় গিয়েছিলেন তিনি। মিথ্যা অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেন অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে, সে কারণে এ ব্যবস্থা নিচ্ছেন তিনি।

ডিবি সূত্র জানায়, প্রযোজকের সঙ্গে ঝামেলার বিষয়টি নিয়ে আলোচনা করতে ডিবি কার্যালয়ে এসেছেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে ডিবি পুলিশের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ প্রথম আলোকে বলেন, একটি ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করতে শাকিব আমার কার্যালয়ে এসেছেন।



মন্তব্য করুন