শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তি পেয়েছে সাকিবের প্রথম শর্টফিল্ম

স্পোর্টস ডেস্ক
১৪ এপ্রিল ২০২৩ ০১:১৮ |আপডেট : ১৫ এপ্রিল ২০২৩ ০০:২৪
মুক্তি পেয়েছে সাকিবের প্রথম শর্টফিল্ম
মুক্তি পেয়েছে সাকিবের প্রথম শর্টফিল্ম

ক্রিকেটের মাঠে সাকিব আল হাসান অনন্য এক নাম। ১৭ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে বাংলাদেশ জাতীয় দলকে অসংখ্য জয়ের উপলক্ষ এনে দিয়েছেন তারকা এই ক্রিকেটার। এক কথায় বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন তিনি। তবে ক্রিকেটের পাশাপাশি মাঠের বাইরের কর্মকাণ্ডেও যে থেমে নেই সাকিব।

মাঠ কিংবা মাঠের বাইরে যেখানেই প্রতিভা দেখানোর সুযোগ রয়েছে সেখানেই নিজেকে মেলে ধরেন সাকিব। দীর্ঘদিন ধরে সেটার প্রমাণ বিভিন্ন বিজ্ঞাপনে দিয়ে এসেছিলেন সাকিব। তবে এবার সাকিব নেমেছেন শর্টফিল্মে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মুক্তি পেয়েছে সাকিব অভিনীত প্রথম শর্টফিল্ম অমলিন থাকুক প্রতিটি হাসি

মূলত রমজানে ইফতারের একটি ঘটনা নিয়ে সাকিবের এই শর্টফিল্ম। একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনের জন্য বানানো হয়েছে শর্টফিল্মটি। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি সাকিবের অভিনীত প্রথম কোনো শর্টফিল্ম।

পরিবার থেকে দূরে থাকা এক ব্যাচেলর হচ্ছেন গল্পের মূল চরিত্র। টিউশন করে নিজের ব্যয় বহন করা সেই যুবক একদিন পথশিশুদের সঙ্গে ইফতার করার উদ্যোগ নেন। তবে যথেষ্ট টাকার অভাবে সেই পরিকল্পনা বাস্তবায়ন কঠিন হয়ে পড়ে। এমন সময় সেখানে হাজির হন সাকিব।

প্রথমবার শর্টফিল্ম করলেও বিজ্ঞাপনে সাকিবের অভিনয় ছিল বেশ প্রশংসনীয়। প্রমাণ করেছেন সবক্ষেত্রেই তিনি অলরাউন্ডার। আর এ কারণেই হয়তো তাকে নিয়ে সবার এত উৎসাহ।

গত মাসে আয়ারল্যান্ড সিরিজ চলাকালেই ম্যাচের বিরতিতে চট্টগ্রামের সিআরবিতে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেন সাকিব। যা আজ মুক্তি পেয়েছে। মূলত এটি একটি মোবাইল কোম্পানির জন্য তৈরীকৃত স্বল্পদৈর্ঘ্য চলচিত্র। মুক্তির আগেরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবরটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছিলেন সাকিব।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর