রবিবার, ১৬ জুন ২০২৪ | ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

মেসির নিষেধাজ্ঞা তুলে নিলো পিএসজি, খেলবেন শনিবারের ম্যাচেই

স্পোর্টস ডেস্ক
১২ মে ২০২৩ ১৪:৪১ |আপডেট : ১৩ মে ২০২৩ ০৬:৪৭
পুরোনো ছবি
পুরোনো ছবি

লিওনেল মেসির নিষেধাজ্ঞা দুই সপ্তাহ থাকছে না, সেটি বোঝা গিয়েছিল আর্জেন্টাইন মহাতারকা অনুশীলনে ফেরার পরই। অবশেষে পিএসজির কোচ ক্রিস্টোফে গাল্টিয়ের নিশ্চিত করলেন, মেসির নিষেধাজ্ঞা আর নেই।

শুধু নিষেধাজ্ঞা তুলে নেওয়াই নয়, শনিবার (১৩ মে) লিগ ওয়ানের ম্যাচে অ্যাজাকসিওর বিপক্ষেই মাঠে নামতে পারবেন মেসি-জানিয়েছেন কোচ।

বিনা অনুমতিতে সৌদি আরব সফর করায় গত ৩ মে নিষিদ্ধ করা হয় মেসিকে। তাকে যে ২ সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছিল পিএসজি, তাতে ২১ মের আগে মাঠে নামার সুযোগ ছিল না। এমনকি অনুশীলনেও না।

তবে নিষেধাজ্ঞার পাঁচদিনের মাথায়ই অনুশীলনে দেখা যায় আর্জেন্টাইন সুপারস্টারকে। তখনই বোঝা গিয়েছিল, তার ওপর আর নিষেধাজ্ঞা নেই। এবার কোচের বিবৃতিতে সেটা পরিষ্কার হলো।

মেসির সৌদি সফরের পর পিএসজি এমনই কঠোর হয়ে গিয়েছিল, তার সঙ্গে আর চুক্তি নবায়ন করা হবে না বলে সিদ্ধান্ত নেয়। কিন্তু সাতবারের ব্যালন ডিঅরজয়ী তারকা এক ভিডিওবার্তায় ক্ষমা চাওয়ার পর বদলে গেছে দৃশ্যপট।

ফরাসি গণমাধ্যমে এসেছে, মেসি ক্ষমা চাওয়ার কারণেই মন গলে গেছে পিএসজি কর্তাদের। ফলে তার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। পরিস্থিতির উন্নতি হলে মেসির সঙ্গে আবার নতুন করে চুক্তিতেও যেতে পারে পিএসজি।



মন্তব্য করুন