রবিবার, ১৬ জুন ২০২৪ | ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

নেইমার পিএসজি ছাড়ার কথা ঘনিষ্ঠজনদের জানিয়েছেন

স্পোর্টস ডেস্ক
১৫ মে ২০২৩ ১৪:৪৬ |আপডেট : ১৬ মে ২০২৩ ০৮:৩৭
ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার
ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার

নেইমার পিএসজিতে থাকতেই চেয়েছিলেন। কিন্তু সম্প্রতি এই সিদ্ধান্ত থেকে তিনি নাকি সরে এসেছেন। ফরাসি পত্রিকা ‘লা পারিসিয়ান’ জানিয়েছে, কয়েক দিন আগে বাড়ির সামনে পিএসজি সমর্থকদের বিক্ষোভ মোটেও ভালোভাবে নেননি ব্রাজিলিয়ান তারকা। নিজের ঘনিষ্ঠজনদের নেইমার জানিয়েছেন, এই বিক্ষোভের কারণেই তিনি পিএসজি ছাড়তে চান।

কিন্তু কোথায় যাবেন নেইমার? লা পারিসিয়ান জানিয়েছে, নেইমার ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে যেতে চান। চেলসি, নিউক্যাসল ইউনাইটেড ও ম্যানচেস্টার ইউনাইটেড নাকি তার প্রতি আগ্রহী।

পিএসজিতে সমর্থকদের তোপের মুখে আছেন নেইমার, মেসি দুজনই। এমনকি ফরাসি সংবাদমাধ্যমেও তারা লক্ষ্যবস্তু। ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরবে গিয়ে নিষিদ্ধ হয়েছিলেন মেসি। পিএসজি তাকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করার পরদিন দুজনের বিরুদ্ধেই স্লোগান দিয়ে মিছিল করেছে পিএসজির সমর্থকগোষ্ঠী আল্ট্রাস। মেসিকে ভাড়াটে খেলোয়াড় বলার পাশাপাশি কিছু সমর্থক নেইমারের বাড়ির সামনে গিয়েও তার বিরুদ্ধে স্লোগান দিয়েছে। নেইমারকে পিএসজি ছাড়তে বলেন সমর্থকেরা।

এই মৌসুম আগেই শেষ হয়ে গেছে নেইমারের। চোটের কারণে গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে। গোটা মৌসুমে সাবেক সান্তোস ও বার্সেলোনা তারকা খেলেছেন মাত্র ২৯টি ম্যাচ (সব প্রতিযোগিতা মিলিয়ে)। গত মৌসুমে নিজেই পিএসজি ছাড়ার চেষ্টা করেছিলেন। শেষ পর্যন্ত থেকে যান। এবার নাকি পিএসজিই তাকে ছেড়ে দিতে চাচ্ছে। পিএসজির ফুটবল উপদেষ্টা লুইস কাম্পোস তাকে ছাড়ার প্রক্রিয়া নিয়ে কাজ করছেন।

নেইমারের পাশাপাশি পিএসজি মৌসুম শেষে হারাতে যাচ্ছে মেসিকেও। আগামী মৌসুমে মেসি সৌদি আরবে খেলবেন বলে এর আগে নিজেদের খবরে দাবি করেছে সংবাদ সংস্থা এএফপি। ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফরের পর মেসিকে নিষেধাজ্ঞা দেওয়ার পাশাপাশি তার সঙ্গে নতুন কোনো চুক্তি না করার সিদ্ধান্তও নিয়েছে পিএসজি। ফরাসি সংবাদমাধ্যমে তখন এমন খবরই বেরিয়েছিল।



মন্তব্য করুন