বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

মেসির বিকল্প হিসেবে কাকে দলে ভেড়তে চায় পিএসজি?

স্পোর্টস ডেস্ক
১৬ মে ২০২৩ ০৭:৫০ |আপডেট : ১৭ মে ২০২৩ ০৬:৪৬
লিওনেল মেসি
লিওনেল মেসি

এখনো কোনো পক্ষই সরাসরি কিছু বলেনি। তবে একাধিক ইউরোপীয় সংবাদমাধ্যম জানিয়েছে, লিওনেল মেসির পিএসজি অধ্যায় এই মৌসুমেই শেষ হতে চলেছে।

গত দুই মৌসুমে মেসি পিএসজি প্রকল্পের বড় অংশ ছিলেন। তিনি না থাকলে স্বাভাবিকভাবেই অন্য কোনো অভিজ্ঞ ফুটবলারের দিকে হাত বাড়াবে পিএসজি। এখন প্যারিসের ক্লাবটি ম্যানচেস্টার সিটির তারকা বের্নার্দো সিলভার দিকে হাত বাড়াচ্ছে বলে খবর।

স্পেনের সংবাদমাধ্যম এএস ও স্পোর্ত জানিয়েছে, ফরাসি চ্যাম্পিয়নরা পরবর্তী মৌসুমে সিলভাকে মেসির বদলি হিসেবে দলে ভেড়াতে চায়। সিলভাকে পেতে নেইমারকেও ছেড়ে দেওয়ার কথা ভাবছে পিএসজি।

এমনকি বিনিময় চুক্তিতেও যেতে পারে প্যারিসের ক্লাবটি। মানে নেইমারকে দিয়ে সিলভাকে নিয়ে আসবে পিএসজি। সেটা হলে আগামী মৌসুমে আর্লিং হলান্ড ও হুলিয়ান আলভারেজদের সঙ্গে সিটিতে দেখা যেতে পারে নেইমারকে। গোল ডট কমও জানিয়েছে, সিলভাই আগামী মৌসুমে পিএসজির প্রধান লক্ষ্য।

ছয় মৌসুম ধরে সিটিতে খেলা সিলভা অন্য ক্লাবে যাওয়ার ইচ্ছার কথা আগে বেশ কয়েকবার জানিয়েছেন। গত মৌসুমেও সিলভার পিএসজিতে যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন ছিল। শেষ পর্যন্ত অবশ্য সিটিতেই থাকতে হয়েছে এই পর্তুগিজ মিডফিল্ডারকে।

এর আগে অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় দুই সপ্তাহের নিষেধাজ্ঞা পেয়েছিলেন মেসি। তখন লেকিপ জানিয়েছিল, নিষেধাজ্ঞার পাশাপাশি মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নিয়েছে পিএসজি। এরপর মেসি ক্ষমা চাইলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে। তবে নতুন চুক্তি নিয়ে ইতিবাচক কোনো খবর পাওয়া যায়নি।

এর মধ্যে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি আগামী মৌসুমে সৌদি আরবে খেলার জন্য চুক্তি করে ফেলেছেন। যদিও মেসির বাবা ও তাঁর ঘনিষ্ঠজনেরা সৌদি আরবের কোনো ক্লাবের সঙ্গে চুক্তি কিংবা চুক্তি প্রসঙ্গে মৌখিক সম্মতি দেওয়ার কথা অস্বীকার করেছেন।



মন্তব্য করুন