শুক্রবার, ২৪ মে ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

যে শর্তে জামিন পেলেন গায়ক নোবেল

নিজস্ব প্রতিবেদক
২২ মে ২০২৩ ১০:০৮ |আপডেট : ২৩ মে ২০২৩ ০৮:১৭
গায়ক মাইনুল আহসান নোবেল
গায়ক মাইনুল আহসান নোবেল

প্রতারণার অভিযোগে রাজধানীর মতিঝিল থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তারের তিন দিন পর জামিন পেয়েছেন গায়ক মাইনুল আহসান নোবেল।

সোমবার (২২ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত আপসের শর্তে তার জামিন মঞ্জুর করেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক হুমায়ুন কবির এক দিনের রিমান্ড শেষে আসামি নোবেলকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। নোবেলকে সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়। তার পক্ষে অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত ৫ হাজার টাকা মুচলেকায় চার্জশিট দাখিল পর্যন্ত নোবেলের জামিনের আদেশ দেন।

শরীয়তপুরের ভেদরগঞ্জ হেড কোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে রাজধানীর মতিঝিল থানায় ১৬ মে নোবেলের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এ মামলায় গত ২০ মে নোবেলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

মামলার অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেড কোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি করা হয়। নোবেলকে বিভিন্ন সময়ে ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন তিনি।



মন্তব্য করুন