শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

রাজ-সুনেরাহর গোপন ভিডিও নিয়ে যা বললেন তমা মির্জা

বিনোদন প্রতিবেদক
৩১ মে ২০২৩ ০২:৪৭ |আপডেট : ৩১ মে ২০২৩ ১১:৫৪
রাজ-সুনেরাহর গোপন ভিডিও নিয়ে যা বললেন তমা মির্জা
রাজ-সুনেরাহর গোপন ভিডিও নিয়ে যা বললেন তমা মির্জা

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে ভাইরাল হওয়া ভিডিওর ঘটনায় অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে সমর্থন করেছেন চিত্রনায়িকা তমা মির্জা। ভিডিও ফাঁসের ঘটনায় রাতেই নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেছেন সুনেরাহ। সেখানে নিজের আত্মপক্ষ সমর্থন করেছেন তিনি।

আর সেই পোস্টেই কমেন্ট করে সুনেরাহকে সমর্থন করেছেন তমা মির্জা।

সুনেরাহকে মেনশন করে তমা লিখেছেন, Ignore ... Who cares (বাদ দাও, তাতে কী যায় আসে)।

তবে তমার মন্তব্যের কোনো জবাব দেননি সুনেরাহ।

এর আগে সোমবার মধ্যরাতে নায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ফাঁস হয়েছে গোপন ভিডিও আর ছবি। সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি, তানজিন তিশার সঙ্গে রাজের ওই ভিডিও আর ছবি রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

এ ঘটনার পর থেকেই বিবাদে জড়িয়েছেন শরিফুল রাজের স্ত্রী নায়িকা পরীমনি ও সুনেরাহ। একে অন্যের দিকে আঙুল তুলেছেন এ ঘটনার জন্য।

সোমবার দিবাগত রাতে এই ভিডিও প্রকাশের পরই পরীমনিকে ইঙ্গিত করে ফেসবুকে এক স্ট্যাটাস দেন সুনেরাহ।

যেখানে এই নায়িকা বলেন, রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।

এ সময় পরীমনির দিকে ইঙ্গিত করে সুনেরাহ বলেন, দয়া করে এটা নিয়ে বাড়াবাড়ি করবেন না। কারণ আমি নিশ্চিত, ওর (রাজের) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, সেটা আমরা সবাই জানি, প্রকাশ্যে হইচই করতে যার কোনো কারণ লাগে না (সেই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নেব।

সুনেরাহর এই বক্তব্যের পরেই খেপেছেন পরী। তিনি গণমাধ্যমে এ নিয়ে কথাও বলেছেন। পরীমনি বলেন, রাজের সঙ্গে আমার বিচ্ছেদ হলে সুনেরাহ দায়ী থাকবে।



মন্তব্য করুন