শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, বেতন প্রায় দেড় লাখ

নিজস্ব প্রতিবেদক
২ জুন ২০২৩ ১৯:৫৫ |আপডেট : ৩ জুন ২০২৩ ১৫:৫৪
ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড)
ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড)

বাংলাদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে ফ্রান্সভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা এজেন্সি ফর টেকনিক্যাল কো-অপারেশন অ্যান্ড ডেভেলপমেন্ট (অ্যাকটেড) ।

সংস্থাটি কক্সবাজারে ইমারজেন্সি প্রিপারডনেস রেসপন্স প্রোগ্রামে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

পদের নাম: প্রোগ্রাম কোঅর্ডিনেটরইপিআর

পদসংখ্যা:

যোগ্যতা: হিউম্যানিটারিয়ান এইড, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে ভালো ফলসহ স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইমারজেন্সি প্রিপারডনেস ও রেসপন্স অ্যাকটিভিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কোয়ান্টিটেটিভ ও কেয়ালিটেটিভ গবেষণাপদ্ধতি সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে। রিসার্চ ডিজাইন, ডাটা ক্লিনিং, অ্যানালাইসিস ও ভিজ্যুয়ালাইজেশনে অভিজ্ঞ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রামের ভাষা জানা থাকলে ভালো।

চাকরির ধরন: ফুলটাইম/চুক্তিভিত্তিক

কর্মস্থল: কক্সবাজার

বেতন: ১,৪৬,০০০১,৪৮,০০০ টাকা।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ফরমটি ইংরেজিতে পূরণ করে কভার লেটার, তিনটি রেফারেন্সসহ সিভি [email protected] ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্টে Application for Program Coordinator_ EPR লিখতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১০ জুন ২০২৩।



মন্তব্য করুন