রবিবার, ১৬ জুন ২০২৪ | ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

কুবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট তোফায়েল

কুবি প্রতিনিধি
৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫১ |আপডেট : ৬ সেপ্টেম্বর ২০২৩ ০৫:২৮
কুবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট একাউন্টটিং এন্ড ইনফরমেশনস বিভাগের সহযোগী অধ্যাপক মো. তোফায়েল হোসেন মজুমদার
কুবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট একাউন্টটিং এন্ড ইনফরমেশনস বিভাগের সহযোগী অধ্যাপক মো. তোফায়েল হোসেন মজুমদার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের একাউন্টটিং এন্ড ইনফরমেশনস বিভাগের সহযোগী অধ্যাপক মো. তোফায়েল হোসেন মজুমদার।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ২ বছরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট নিয়োগ দেয়া হয়েছে। এ নিয়োগ ৫ সেপ্টেম্বর ২০২৩ হতে আগামী দুই বছর পর্যন্ত কার্যকর থাকবে।

নবনিযুক্ত প্রভোস্ট মো. তোফায়েল হোসেন মজুমদার বলেন, ২০১৩ সালে আমি এই হলে দায়িত্ব পালন করেছিলাম। আজ আবার ১০ বছর পর এখানে নিযুক্ত হলাম, চেষ্টা করবো হলের সকল বিষয় নজর রেখে হলকে সুন্দরভাবে পরিচালনা করার।

হলের বিদ্যমান বিভিন্ন সমস্যা ও ডাইনিংয়ের খাবারের মান উন্নয়নে কোনো ব্যবস্থা নিবেন কিনা এই প্রশ্নে তিনি বলেন, হলের বিভিন্ন সমস্যা গুলো আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে সচেতন হলে সমাধান করা সম্ভব। এবং ডাইনিংয়ের খাবারের মান যেনো ঠিক থাকে সেজন্য আমি প্রতি সপ্তাহে অন্তত একদিন ডাইনিংয়ে শিক্ষার্থীদের সাথে খাবো।

উল্লেখ্য, ২০২১ সালের ৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলামকে দুইবছরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়। সে নিয়োগ অনুযায়ী ২ বছর অতিক্রম হলে গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) তার নিয়োগের মেয়াদ পূর্ণ হয়।



মন্তব্য করুন