শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ৭ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

আত্রাইয়ে আ.লীগ নেতাকে মারপিটের মামলায় ৯ জন কারাগারে

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০২৩ ২৩:১৪ |আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২২
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লাকে মারপিটের মামলায় ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তোফাসহ ৯ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁর সিনিয়র জেলা ও দায়রাজজ আদালতের বিচারক মো. আবু শামীম আজাদ এ আদেশ দেন।

আসামিরা হলেন উপজেলার বিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তোফা, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বিধু ভূষন দাস। অন্যরা হলেন মকবুল শেখ, মিলন হোসেন, সজল, সাদ্দাম হোসেন, বুলু, হাবিবুর রহমান ও লিমন। তাদের সবার বাড়ি আত্রাই উপজেলার বৈঠাখালী,সমাসপাড়া,মোহনঘোষ ও চক্রধর এলাকায়।

মামলা সূত্রে জানা যায়, গত ১ আগস্ট দুপুরে উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা মটরসাইকেল নিয়ে সমাসপাড়া বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে যাওয়ার সময় ভাঙ্গা জাঙ্গাল চার মাথার মোড়ে আসামীরা তাকে মারপিট করে খুন জখম করে। এ ঘটনায় ২আগস্ট আব্দুল মান্নানের ভাই চাঁদ মোল্লা বাদী হয়ে আত্রাই থানায় ২২ জনকে আসামি করে মামলা করেন। এঘটনায় পুলিশ হারুন,ফরিদ এবং শাহাজাহান নামে ৩ আসামিকে  গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। আজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে নওগাঁর সিনিয়র জেলা ও দায়রাজজ আদালতের বিচারক মো. আবু শামীম আজাদ তাদেরকে  কারাগারে প্রেরণ করেন।

বাদী চাঁদ মোল্লা বলেন,আসামিরা আদালতে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। বাদী পক্ষের সরকারী কৌশলী (পিপি) আব্দুল খালেক বলেন, আসামিরা উচ্চ আদালতে জামিন প্রার্থনা করলে আদালত তা না মনঞ্জুর করে তাদেরকে ৬ সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেন। সেই মোতাবেক আজ আসামিরা আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর